Viral Video|| নামমাত্র ‘ব্লাউজের’ আড়ালে উত্তাল যৌবন! গ্যাস না জ্বালিয়েই রাঁধছেন নানা পদ? দেখুন কাণ্ড…!

Viral Video|| নামমাত্র ব্লাউজের আড়ালে উত্তাল যৌবন! গ্যাস না জ্বালিয়েই রাঁধছেন নানা পদ? দেখুন কাণ্ড…!

Super Viral: ই’উটিউবে Unique Village Food নামে চ্যানেলে রয়েছে মাত্র ছ’টা রেসিপি। গ্যাস না জ্বালিয়ে রান্না করে হিট চ্যানেলের সুপারহট দুই রাঁধুনি।

ভা’ইরাল ভিডিও: কাঁধ থেকে ক্ষণে ক্ষণে সরে যায় শাড়ির আঁচল।নামমাত্র ব্লাউজের আড়ালে উত্তাল যৌবন। কখনও জঙ্গলে, কখনও বাড়ির উঠানে গ্যাস না জ্বালিয়েই এক মনে রান্না করে ভাইরাল দুই যুবতী রিম্পি এবং পর্ণা।

আ’লুপোস্ত, বেগুন ভর্তা, টমেটো ভর্তা, ডিম কষা, ডিমের কারি, টমেটোর চাটনি আর মিষ্টি কুমড়োর ভর্তা। ইউটিউবে Unique Village Food নামে চ্যানেলে রয়েছে মাত্র এই কয়েকটা রেসিপি। তারপরেও হিট চ্যানেলের সুপারহট দুই রাঁধুনি রিম্পি এবং পর্ণা। দুই রাঁধুনির উত্তাল যৌবনে মজে নেটদুনিয়া।

 

গ্যাস না জ্বালিয়ে আলুপোস্ত রাঁধছেন রিম্পি।

মা’স খানেক আগে চ্যানেলের এক রান্ধুনি রিম্পি আলু পোস্ত-র রেসিপি ইউটিউবে আপলোড করেই ভাইরাল হয়েছিলেন। মাস ছয়েক আগে ভিডিও আপলোড শুরু করলেও, মাস দেরেক আগে করা তাঁর আলু পোস্তর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

 

পা’শাপাশি সুপারহিট হয় ওপর রান্ধুনি  পর্ণার রান্না করা টমেটোর চাটনির রেসিপিও। কিন্তু পর্ণার রান্নার সময় গ্যাসই জ্বলতে দেখা যায়নি। অর্থাৎ, গ্যাস না জ্বালিয়েই আশ্চর্যজনকভাবে টমেটোর চাটনি রান্না করে ফেলেছেন তিনি। একইভাবে গ্যাস না জ্বালিয়ে ভাইরাল হওয়া আলুপোস্তও রেঁধে ফেলেছিলেন রিম্পি।

 

সেই অদ্ভূত টমেটোর চাটনির রেসিপি দেখেছেন প্রায় ১৩.৭৩ লক্ষ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। আলুপোস্তর রেসিপি দেখেছেন ২.৩ মিলিয়ান নেটাগরিক।

 

গ্যাস না জ্বালিয়েই চাটনি রাঁধছেন পর্ণা।রেঃসিপি দেখার জন্য মানুষ হামলে পড়লেও, তখন রিম্পি পর্ণার চ্যানেলের ৫৭ হাজার ফলোয়ার ছিল। বর্তমানে চ্যানেলের সাবস্ক্রাইবার সাড়ে ১১ লক্ষ।

 

ত’বে ৫ মাস হয়ে গেলেও, তাঁদের চ্যানেলে নতুন রেসিপির দেখা মেলেনি। তবে রান্না যাই হোক না কেন কী তাঁদের স্পেশ্যালিটি কী?  রিম্পি, পর্ণার USP তাঁর লুক। খোলামেলা ব্লাউজে উপচে পড়া যৌবনেই বাজিমাত।

 

এ’কের পর এক ভিডিওতে খোলা আকাশের নীচে বসে গ্যাস-সিলিন্ডার নিয়ে রান্না করতে বসে পড়েন তাঁরা। প্রতিটি ভিডিওতেই লক্ষনীয় তাঁর ব্লাউজ।

 

গ্য’স জ্বালিয়ে বা বেশিরভাগ ক্ষেত্রে না জ্বালিয়ে কড়া-খুন্তি নিয়ে রাঁধেন আলুপোস্ত, বেগুন ভর্তা, টমেটো ভর্তা, ডিম কষা, ডিমের কারি।

Leave a Reply

x