Pori Moni: বিতর্কের জেরে বাড়ি ছাড়লেন, কোন স্বপ্নের উড়ানে পাড়ি দিলেন পরীমনি? দেখুন সেই’ ঠিকানা…!

Pori Moni: বিতর্কের জেরে বাড়ি ছাড়লেন, কোন স্বপ্নের উড়ানে পাড়ি দিলেন পরীমনি? দেখুন সেই’ ঠিকানা…!

 

পরীমনির চোখ এখন ‘তাই আবারও স্বপ্ন দেখছে সুস্থ সুন্দর ভবিষ্যতের।” বিতর্কের জেরে বা”ড়ি ছাড়লেন, কোন স্বপ্নের উড়ানে পাড়ি দিলেন পরীমনি? দেখুন’ সেই ঠিকানা…

 

জামিন পেয়েছেন মাদক কাণ্ডে।” প্রাথমিক ধাক্কা সামলে আবার সামলে উঠছেন পরীমনি। একটু একটু করে জীবনকে নতুন করে সাজিয়ে তুলছেন বাংলাদেশের (‘Bangladesh) অভিনেত্রী পরীমনি (Pori Moni)। জেল থেকে’ জামিনে মুক্তি পাওয়ার পর শিকার হতে হয়েছিল সামাজিক ট্যাবুর। একের পর এক কটাক্ষ, সমালোচনার ঝড় উঠে’ছিল। এখন তা অনেকটাই থিতিয়ে গিয়েছে।

আরও পড়ুন: ‘দেশমাতা, আমায় একটু নিরা’পত্তা দিতে পারেন?’ কাতর আকুতি পরীমনি”র…

পরীমনির (Pori Moni) চোখ এখন তাই ‘আবারও স্বপ্ন দেখছে সুস্থ সুন্দর ভবিষ্যতের। ইতিমধ্যেই নতুন ন”তুন ছবি সই করছেন। জন্মদিন সেলিব্রেশনের প্ল্যান করছেন। মন খুলে জীবন বাঁচছেন। জীবন আরও নতুন করে সাজাতে নতুন” ফ্ল্য়াটে হাজির পরীমনি।

আরও পড়ুন: ইলিশ হাতেও ভাল, পাতে’ও ভাল! বাঙালির পাত ভরাতে পদ্মার স্বাদু ইলিশ এবার ক’লকাতায়…

জেল থেকে জামিনে মুক্তি পা”ওয়া পর অভিনেত্রীকে পুরনো বাড়িতে ঢুকতে বাধা দেন বাড়ির মালিক। প্রতিবাদ করেছিলেন পরীমনি (Pori Moni)। সো,চ্চার হন তসলিমার মতো লেখিকাও। কিন্তু কাজ হয়নি। শেষমে,শ হাতে বাড়ি ছাড়ার নোটিস নিয়ে অপেক্ষায় ছিলেন সু-সময়ের। এবার নতুন ফ্ল্য়াটে পৌঁছে গেলেন পরী। ছবি তুলে সোশ্য়া,ল মিডিয়ায় (Social Media) পোস্টও দিলেন। লিখলেন, জীবন, ভালোবাসা আর ভাল থাকার বার্তা।

 

সোশ্যাল শেয়ার করা ছবিগুলো,র সঙ্গে জুড়ে দিলেন জামাইকান সংগীতশিল্পী ও গীতিকার বব মার্লের গানের লাইন। যার বাংলা করলে দাঁড়ায়, ‘যে জীবন যাপন, করছ, তাকে ভালবাস, যেভাবে জীবন যাপন করতে ভালবাস,, সেভাবেই জীবন কাটাও।

 

মাদক কাণ্ডে জড়িয়ে ২৭ দিন জেলে, থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন পরীমনি (Pori Moni)।, আর জেল থেকে বেরিয়ে একের পর এক বিতর্ক উসকে দিচ্ছেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ায় কখনও মুখ খুলেছেন,, তো কখনও হাতের তালুতে বিশেষ বার্তা লিখে।

 

প্রসঙ্গত, গত ১৯ আগস্ট পরীমনির, একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট পরী ও তার সহযো,গী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধে ৭টায় তাকে গা,জীপুরের কাশিমপুর মহি,লা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়।,

Leave a Reply

x