Kanchan-Pinky: ব্যক্তিগত দূরত্ব ভুলে স্বামী-স্ত্রীর ভূমিকায় কাঞ্চন-পিঙ্কি, কেমন, হবে সম্পর্কের রসায়ন…!

সোমবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলা’র। ছবিতে পরমব্রত এবং কোয়েলকে দেখা যাবে সব্যসাচী ও প্র’তিভা মুখোপাধ্যায়ের চরিত্রে। গল্পে রোমাঞ্চের পাশাপাশি রয়েছে’ কোয়েল-পরমব্রতর সম্পর্কের রসায়ন। সব্যসাচী ও প্রতিমার এক’মাত্র সন্তান বনি আর পাঁচটা সাধারণ শিশুর মত নয়। এই গ’ল্পে সব্যসাচী ও প্রতিভার পাশাপাশি সমান্তরালভাবে থাকবে এ’ক ছাপোষা কেরানির গল্প। এই ছাপোষা কেরানির ভূমিকায় দেখা যাবে বিধায়ক কাঞ্চন মল্লিককে। ভাঙাচোরা জি’নিসের উপর গবেষণা করে নতুন জিনিস আবিষ্কার করা তাঁর নেশা’। সেই সংক্রান্ত কাজ করতেই চোরাবাজার থেকে এক যন্ত্রমানব কি’নে আনেন তিনি।

কাঞ্চন মল্লিকের বিপরীতে অভিনয় করতে দে’খা যাবে তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। এই ছবিতে অঞ্জন দত্ত’কেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। এই ছবির প্রসঙ্গে অভিনে’তা কাঞ্চন এক সাক্ষাৎকারে জানান, তিনি এই ছবিতে কাজ ‘করতে পেরে খুবই খুশি। বর্তমানে কাঞ্চনের হাতে আছে আরও ‘একটি কাজ। সায়ন্তন ঘোষাল পরিচালিত নতুন ছবি ‘হীরক’গড়ের হিরে’ – এর অভিনয়ে ব্যস্ত কাঞ্চন। বেশ কিছুদিন আগে কা’ঞ্চন এবং পিঙ্কির দাম্পত্য জীবনের টানাপোড়েন নিয়ে অনেক ‘জল্পনা সৃষ্টি হয়। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সাথে তাঁর সম্পর্কে’র গুঞ্জনও শোনা গিয়েছিল।’

১০ ই অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘বনি’’। এক সাক্ষাৎকারে ছবির প্রিমিয়ারে কাঞ্চন এবং পিঙ্কি একসা’থে ছবি দেখতে আসবেন কিনা জিজ্ঞেস করা হলে তাঁর উত্ত’রে কাঞ্চন বলেন, “কে কী ভাবে আসবেন, জানি না। ছবি মুক্তি’ পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসবো’, এটা জানি।’”

Leave a Reply

x