Hot নৌকায় ভাবি ও দেবরের খোলা_মেলা হট নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

Hot নৌকায় ভাবি ও দেবরের খোলা_মেলা হট নাচের ভিডিও ভাইরাল, (ভি’ডিও)

যারা নৌকা’ভ্রমণে যায় তা’রা তাদের ওই নৌকা ভ্রমন আরো আনন্দময় ক’রতে বি’ভিন্ন ধরনের সাউন্ড বক্স নিয়ে যায় গান বাজানোর জ’ন্য, সেই সাথে যদি আরো কোন তরুণী থাকে তাহলে তারা ওই সাউন্ড বক্সের গানের তালে বিভিন্ন ধরনের ডান্স ক’রে থাকে।

 

সাউন্ড বক্সে’র গানের তালে ডা’ন্স এর একটি ভিডিও ভাইরাল হয়েছে, দে’খা যায় নৌকায় এক যুবতী সাউন্ড বক্সের তাহলে এক যু’বকের সাথে ডান্স করছে।

তার ভিডিওটি রী’তিমতো ভা’ইরাল হয়েছে ফেসবুকে।
ভিডিও টি দেখুন..’

 

আরোও পড়ুন..হ’লিউ’ডে জাঁ’কিয়ে বসছে বলিউড!

বলিউড তা’রকাদের ম’ধ্যে আলিয়া ভাটই সবার শেষে জানান দিলেন, অ’চিরেই হলিউডে পাড়ি জমাচ্ছেন তিনি। এখনও কোনও সি’নেমার নাম ঘো’ষণা না হলেও জানা গেলো, আ’মে’রিকার একটি নামকরা ট্যালেন্ট কো’ম্পানির সঙ্গে চুক্তি হয়ে”ছে তার।’

 

✓ধানুশ

২০১৭ সা’লেই হলিউডে অ’ভিষেক হয় দক্ষিণের দারুণ জনপ্রিয় এ তারকার। এবা’র ক্রাইস ইভানস ও রায়ান গ’সলিংয়ের সঙ্গে দেখা যা’বে তাকেও। সি’নেমার নাম ‘দ্য গ্রে ম্যান’।

 

✓হৃ’ত্বিক রোশন

এ বছরের শুরুতেই হৃ’ত্বিক তার ভ’ক্তদের জানিয়েছিলেন, আ’মেরিকান ট্যালেন্ট প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হওয়ার কথা। কার’স্টেন স্টুয়ার্ট ও অ্যাডাম ড্রাইভারের মতো তা’রকা’রাও ওই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ।

 

✓প্রভাস

‘বাহুবলি’র প্র’ভাসকে নি’য়ে শুরু হয়েছে জোর গুঞ্জন। ‍আর কা’নকথা যদি স’ত্য হয় তবে টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল-৭’ এ দেখা যাবে তাকে।

 

✓ফারহান আখতার

বলিউডেই ব্য’স্ত সময় আ’সতে যাচ্ছে ফা’রহানের। একাধারে অভিনেতা, গায়ক ও পরিচালক ফারহানকে দেখা যাবে মা’রভেলের ন’তুন সিরিজ ‘মিস মারভেল’-এর একটি চরিত্রে।

 

✓ক্যাটরিনা কা’ইফ

চার বছর ধরেই শোনা যাচ্ছিল ক্যা’টরিনা হলিউডে যাচ্ছেন। এবার আর নিছ’ক গুজব নয়, বড়সড় ওটিটি প্ল্যাটফর্মের একটি সু’পারহি’রো ফিল্মে চুক্তিটা হয়েই গেছে তার।

 

✓আলি ফজল

এর আ’গে ‘ফি’উরিয়াস-৭’ দেখা গিয়েছিল ‘মির্জাপুর’ সিরিজের গুড্ডু পণ্ডিত খ্যাত আলি ফজলকে। ২০২৩ সালে মুক্তি পেতে চলা জ’নপ্রিয় গোয়েন্দা চ’রিত্র এরকুল পো’য়ারোর সিনেমা ‘ডে’থ অন দ্য নাইল’-এও একটি চরিত্রে থাকছেন তিনি। বড় চ’রিত্রে না হলেও ছোট ছোট ক্যামিও চরিত্রে কিন্তু ভা’লোই মানিয়ে যাচ্ছেন তিনি।

 

✓সোনম কাপুর

মাঝে মাঝে সো’নমও ‘, হ’লিউডে কাজ করার সাধ আ’ছে তার। এবার আমেরিকান ট্যালেন্ট কোম্পানির সঙ্গে চুক্তির ঘোষণাটা দিয়ে’ই ফেললেন।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Articles You May Like

Leave a Reply

x