কোপা আমেরিকাজয়ী আর্জেন্টিনা ও ইউরোজয়ী, ইতালি মুখোমুখি হবে ১ জুন। ম্যাচের ভেন্যু লন্ডনের, ওয়েম্বলি স্টেডিয়াম। ম্যাচটার একটা নামও আছে-ফাইনালিসিমা। সেই ম্যাচটির জন্য ৩৫ সদস্যের বড়, স্কোয়াড ঘোষণা করেছিলেন আর্জেন্টিনা কোচ লিওনেল, স্কালোনি। সেখান থেকে এবার চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হলো।
প্রাথমিকভাবে ঘোষিত ৩৫ জনের স্কোয়াড থেকে, বাদ দেওয়া হয়েছে ছয়জনকে। বাকি ২৯ খেলোয়াড়কে নিয়ে ই,উরোপ সফরে যাবেন লিওনেল মেসিরা।

প্রাথমিক দল থেকে বাদ পড়া ছয়জন হলেন- লিয়ান্দ্র, প্যারেদেস, লুকাস ওকাম্পস, এমিলিয়ানো, বুয়েন্দিয়া, লুকাস আলারিও, নিকোলাস ডোমিঙ্গেজ ও লুকাস মার্টিনেজ কুওয়ার্তা।

একনজরে আর্জেন্টিনা স্কোয়াড
গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আটালান্টা), জেরোনিমো রুলি (ভিয়ারিয়াল),ও ফ্রাঙ্কো আর্মানি (রিভার প্লেট)।

রক্ষণভাগ: গঞ্জালো মন্টিয়েল (সেভিয়া), নাহুয়েল মলিনা,, (উদিনেস), হুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল), ক্রিস্টিয়ান, রোমেরো (টটেনহ্যাম), মার্কোস সেনেসি (ফেয়েনুর্ড), জার্মান পেজেল্লা (রিয়াল বেটিস), লিসান্দ্র, মার্টিনেজ (আয়াক্স), নিকোলাস তালিয়াফিকো (আয়াক্স), নিকোলাস ওতামেন্দি, (বেনফিকা), নাহুয়েন পেরেজ (উদিনেস), ও মার্কোস আকুনা (সেভিয়া)।

মধ্যমাঠ: গুইদো রদ্রিগেজ, (রিয়াল বেটিস), আলেক্সিস ম্যাক অ্যালিস্টার (ব্রাইটন), রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো, মাদ্রিদ), এজেকুয়েল প্যালাসিওস (বায়ার লেভারকুসেন), ও জিওভান্নি লো সেলসো (ভিয়ারিয়াল)।

Leave a Reply

x