৭ম শ্রেণীতেই প্রেম, নবমে এসেই ভিডিও ফাঁস (ভিডিও)

টিক’টক ভিডিও বানিয়ে এই মুহূর্তে ব্যাপক আলো’চনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। কদিন আগে আবার নাম লেখান চল’চ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিক’টকেই বেশি বুঁদ।

নিয়মিত ইনস্টা’গ্রামে ছাড়ছেন আর ভাইরাল হ’চ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনি চলেন তার নিজের ম’তোই। সম্প্রতি জানা গেল, আবির নামের এক’জনের সাথে তার প্রেম।

তাও নতুন নয় সেই সপ্তম শ্রেণিতে পড়া অব’স্থান আবিরের প্রেমে প’ড়েন হৃদ্য। এখন তো প্রেম আরও পরি’ণত হয়েছে। এ নিয়ে তিনি আবার বেশ খোলা,মেলা। যে কেউ জানতে চাইলে মুখের ওপরই বলে দেন সব’কিছু।

নবমে পড়ার সময় আরও বেশি আলো’চনায় ছিলেন। একটা আপত্তি’কর ভিডিও হৃদ্যের নামে ছেড়ে দেওয়া হয় তখন। তাতে খামো’খা অনেকটা ঝুট ঝামে’লাও পোহাতে হয় তাকে। যদিও ভিডিও’টির কোনো প্রমাণ মেলেনি।

এরপর দশ’মে পড়ার সময় তো অনেকটা মডেলই হয়ে গেলেন। এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন হৃদ্য। জানা যায়, পরী’ক্ষাও ভালো হয়েছে। সব’মিলে বেশ আছেন। তবে করোনা’ভাইরাসের কারণে আপাতত ঘরেই কাটছে সময়।

প্রসঙ্গত, ২০০৮ সালে পাঁ’চ বছর বয়স‌ে চ্যানেল আই ক্ষুদে গান’রাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে গানের জগতে হৃদ্যর যাত্রা শুরু হয়। সে সময় গান দিয়ে সবার মন জয় ক’রেন তিনি। এখনো গানই তার সব, তার শ’খ।

এ ছাড়া ছোট’বেলায় ‘মেঘকন্যা’ নামে একটি চল’চ্চিত্রের ছোট একটি চরিত্রেও অভিনয় করেছেন হৃদ্য। যদিও তখন সেভাবে পরি’চিত পাননি। এখন সব কিছু’কে ছাপিয়ে টিকটকে ভিডিও বানিয়ে তরুণ’দের মাঝে তিনি আলাদা পরি’চিতি পেয়েছেন, তাই এটা দ্বিতীয়’বারেও বলতে হচ্ছে।

Leave a Reply

x