৭ম শ্রেণীতেই প্রেম নবমে এসেই (ভিডিও) ফাঁস…!

৭ম শ্রেণীতেই প্রেম নবমে এসেই (ভিডিও) ফাঁস…!

 

টিকট’ক ভিডিও বানিয়ে এই মু’হূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। ক’দিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিকট’কেই বেশি বুঁদ।

নিয়মিত ইনস্টাগ্রা,মে ছাড়ছেন আর ভাই’রাল হচ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনি চলেন তার নিজের মতোই। সম্প্রতি জা’না গেল, আবির নামের একজনের সাথে তার প্রে’ম।

 

তাও নতুন নয় সেই স,প্তম শ্রেণিতে পড়া অবস্থান আবিরের প্রে’মে পড়েন হৃদ্য। এখন তো প্রে’ম আরও পরিণত হয়েছে। এ নিয়ে তিনি আবার বেশ খোলা,মেলা। যে কেউ জানতে চাইলে মুখের ওপরই বলে দেন সবকিছু।

নবমে পড়ার সময় আরও বে’শি আলোচনায় ছিলেন। একটা আ’পত্তিকর ভিডিও হৃদ্যের নামে ছেড়ে দেওয়া হয় তখন। তাতে খামোখা অনেকটা ঝু,ট ঝা,মেলাও পো,হাতে হয় তাকে। যদিও ভিডিওটির কোনো প্রমাণ মেলেনি।

এরপর দশমে পড়ার সময় তো অনেকটা মডেলই হয়ে গেলেন। এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন হৃদ্য। জানা যায়, পরীক্ষাও ভালো হয়েছে। সব’মিলে বেশ আছেন। তবে করো’নাভাই’রাসের কারণে আপাতত ঘরেই কাটছে সময়।

প্রসঙ্গত, ২০০৮ সালে, পাঁ’চ বছর বয়স‌ে চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে গানের জগতে হৃদ্যর যাত্রা শুরু হয়। সে সময় গান দিয়ে সবার মন জয় করেন তিনি। এখনো গানই তার সব, তার শখ।

এ ছাড়া ছো’টবেলায় ‘মেঘকন্যা’ নামে একটি চলচ্চিত্রের ছোট একটি চরিত্রেও অ’ভিনয় করেছেন হৃদ্য। যদিও তখন সেভাবে পরিচিত পাননি। এখন সব কিছুকে ছাপিয়ে টিকট’কে ভিডিও বানিয়ে তরুণদ‌ের মাঝ‌ে তিনি আলাদা পরিচিতি পেয়েছেন, তাই এটা দ্বিতীয়বারেও বলতে হচ্ছে।

দুইজনকে খুশি করতে যে’য়ে প্রান গেল ১৪ বছরের কিশোরীর : চাঁদপুরে ৯ম শ্রেনীর স্কুল ছাত্রী কাকলি হ’ত্যার র’হস্য উদঘাটন ও ঘা’তককে গ্রে’প্তার করেছে পু’লিশ। একই সঙ্গে নি’হত ছাত্রীর বিচ্ছিন্ন মাথা এবং হ’ত্যাকান্ডে ব্যবহৃত ধারাল চাকু উ’দ্ধার করা হয়েছে।

মলত তৃমুখী প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে নি’র্মম এই হ’ত্যাকাণ্ডের ঘটনা ঘটে। শুক্রবার রাত সাড়ে ১২টায় এমন তথ্য নিশ্চিত করেছেন, মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা।

এই হ’ত্যা মা’মলায় সংশ্লিষ্ট পু’লিশের ত’দন্তকারী দল জানিয়েছে, ঘটনার দিন সকালে মুঠোফোনে শারমিন আক্তার কাকলীকে ফোন দিয়ে অক্সফোর্ড একাডেমিতে দেখা করতে বলে তার পুরাতন প্রেমিক সহপাঠী সাইফ উদ্দিন।

এটি স্থানীয় একটি কিন্ডার গার্ডেন স্কুল যা করোনা ভাইরাসের কারনে বেশ কিছুদিন যাবত বন্ধ রয়েছে ফলে স্কুলটিতে কেউ প্রবেশ করেনা)।

অক্সফোর্ড একাডেমিতে আগে থেকেই হাজির ছিল কাকলীর নতুন প্রেমিকও।(পুরাতন এবং নতুন- উভ’য় প্রেমিকের পরিচিয় হওয়ার পরে তারা জানতে পারে যে কাকলি তাদের উভ’য়ের সাথেই প্রেম করছে। তারা এর প্র’তিশোধ নেয়ার সিদ্ধান্ত নেয়।)

Leave a Reply

x