১০ টাকার গাড়ি নয়’, শোরুমে গিয়ে ‘অপমানের’ মুখে পড়ে ১০ লাখের গাড়ি কিনলেন ওই কৃষক..!

ওই কৃষক জানান, তিনি তাঁর কাজের প্রয়োজনে’ একটি মাহিন্দ্রা বোলেরো পিকআপ ট্রাক কিনতে ওই শোরুমে গিয়েছি”লেন।

গাড়ি কিনতে গিয়ে সেলসম্যানের দ্বারা অপমানিত হলেন “কৃষক। এমনই অভিযোগ তুলেছেন তিনি। কর্নাটকের এক মাহিন্দ্রা”” গাড়ির শোরুমে পোশাকের জন্য ‘কটূক্তির শিকার’ হন” তিনি। ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করেন ওই কৃষ”ক।

এক মাহিন্দ্রা গাড়ির শোরুমে গিয়েছিলেন ওই কৃষক।” অভিযোগ, সেখানে তাঁকে মলিন, সাধারণ পোশাকের জন্য কটূক্তি” করেন শোরুম কর্মী। ওই কৃষকের দাবি, তিনি তাঁর কাজের “প্রয়োজনে একটি মাহিন্দ্রা বোলেরো পিকআপ ট্রাক কিনতে ওই শোরুমে” গিয়েছিলেন।

প্রয়াত প্রাক্তন সিডিএস বিপিন রাওয়াতের প্রতি শ্রদ্ধা “অর্পণ করলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। সৌজন্য পিটিআ”ই।
সিডিএস-এর পদে নিযুক্তি ঘিরে কোনপথে হাঁটছে সেনা”?
অর্থনীতির দিক থেকে প্রত্যাশার তুলনায় ভালোর দিকে এ”গোচ্ছ ভারত. REUTERS
বিশ্ব অর্থনীতিতে বড় ধাক্কা, মোটের উপর ভালোর দিকে “এগোচ্ ….

কৃষকের দাবি, সেলসম্যান তাঁকে কটূক্তি করেন। তাঁকে বলা” হয়, এটা কোনও ১০ টাকার সস্তার গাড়ি নয়। তিনি আরও অভি”যোগ করেন, সেলসম্যান তাঁকে বলেন যে এতজন বন্ধুবান্ধব নি”য়ে কেউ গাড়ি কিনতে আসেন না। এতে অপমানিত বোধ করেন ওই “কৃষক। সঙ্গে সঙ্গেই তিনিন এক ঘণ্টার মধ্যে ১০ লক্ষ টাকা জমা “করেন। অবিলম্বে গাড়ি ডেলিভারির দাবি জানান।”

হতবাক হয়ে যান শোরুমের কর্মীরা। তাঁরা ওই কৃষককে” জানান, গাড়িটি তিন দিনের মধ্যে ডেলিভারি করা হবে। এরপ”রে শোরুম থেকে বেরিয়ে তিলকনগর থানায় ওই কর্মীদের বিরুদ্ধে’ অভদ্র আচরণ এবং কটূক্তির অভিযোগ দায়ের করেন। শোরুমে’র সেলসম্যান এবং অন্যান্য কর্মচারীরা পরে তাঁর কাছে ক্ষমা চেয়েছেন। তাঁকে একটি হাতে লেখা ক্ষমাপ্রার্থনা পত্রও ‘পাঠানো হয়। ক্ষমা চাওয়ার পরে সৌহার্দ্যপূর্ণভাবে এর নিষ্পত্তি ক’রেন পুলিশকর্মীরা।’

Leave a Reply

x