হাসপাতালে ক’রোনা রোগীদের উৎসাহ দিতে ডাক্তারদের নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ক’রোনা হাসপাতালগুলোতে ডাক্তাররা রো’গীদের সেবা করতে করতে একঘেয়েমি হয়ে পড়েছে, দিনরাত পরিশ্রম করে ডাক্তারেরা ক’রোনা রোগীদের সেবা দিয়ে যাচ্ছে, এমনকি ছুটির দিনগুলোতে ও ডিউটি করতে হচ্ছে ক’রোনা হাসপাতাল গুলোতে।

এরই মধ্যে ঢাকা মেডিকেল হা’সপাতাল তিনজন ডাক্তার এর অসাধারন নাচের ভিডিও ভা’ইরাল হয়েছে, ডাক্তার গুলো মনে হতো ক’রোনা রোগীদের সেবা দিয়ে যাচ্ছে, তাদের ডান্সের ভিডিওটি পোষ্টের নিচে দেওয়া হল।

আরোও পড়ুন..’আবার একসঙ্গে ক্যামেরার সামনে ইমরান-পড়শী’, দীর্ঘ ১০ বছরের ক্যারিয়ারে দু’জনার অডিও গানের সংখ্যা কম নয়। তবে ভিডিও মাত্র দুটি! একটি ২০১৩ সালে অন্যটি ২০১৯ সালে। দুটোই হিট।

প্রায় দুই বছর পর ফের তারা দাঁড়ালেন ক্যামেরার সামনে- প্রেমিক-প্রে’মিকার বেসে। গানের নাম ‘এক দেখায়’। লিখেছেন স্নেহাশীষ ঘোষ। পড়শীকে নিয়ে গাওয়ার পা’শাপাশি সুর-সংগীত করেছেন ইমরান নিজেই।

আর ‍ভিডিও নির্মাণ করলেন সৈকত রেজা। সিএমভি’র ব্যানারে নির্মিত ব্য’য়বহুল এই ভিডিওটির জন্য ইমরান-পড়শীকে ছুটতে হয়েছে ঢাকা থেকে সুনামগঞ্জ। সেখানে এক দিনের শুটিং শেষ করে গে’ছেন ময়মনসিংহ।

উদ্দেশ্য একটাই, নৈসর্গিক লোকেশনে ইমরান-পড়শীর রোমান্টিক রসায়ন তুলে আনা। ইমরান বলেন, ‘এটি নিয়ে আ’মাদের তিনটি মিউজিক ভিডিও হচ্ছে। সংখ্যাটা খুব কম। তবে আগের দুটো গানের স’ফলতা অনেক।

সেজন্যই অনেক সময় নিয়ে নতুন কাজটি করা। এই ঈদে আমাদের ভ’ক্তদের জন্য এটা বিশেষ উপহার।’ এদিকে অ’নেকদিন ধরেই মৌ’লিক গানে নেই পড়শী। বলা যায় এই গানটি দিয়ে তিনি আবার ফিরছেন স্বরূপে।

বলেন, ‘অনেক দিন বিরতির পর আবারও আমরা একসঙ্গে গান করলাম। গানটি আসছে ভি’ডিওসহ। আশা করি সবার ভালো লাগবে।’

প্রসঙ্গত, ইমরান-পড়শীর প্রথম মিউজিক ভিডিও ‘জনম জনম’ প্রকাশ হয় ২০১৩ সালে। যা সু’পারহি’ট হয়। এরপর ২০১৯ সালে প্রকাশ হয় ‘আবদার’। এটিও ভালো হিট।

ডাক্তারদের ডান্সের ভিডিওটি উপভোগ করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x