স্বামী নাকি প্রেমিক, নুসরাতের সন্তানের বাবা কে?

আনুষ্ঠা’নিক ডিভোর্স এখনো হয়নি। তবে ছয় মাস ধরে স্বা’মীর সঙ্গে থাকছেন না কলকাতার অভি’নেত্রী নুসরাত জাহান। বরং গুঞ্জন চলছে, তিনি অভি’নেতা যশ সেন’গুপ্তের সঙ্গেই দিন কাটা’চ্ছেন। তাদের বিয়ে হয়েছে গোপনে এমন মুখরোচক গুঞ্জনও উড়ছে টালি’গঞ্জের আকাশে-বাতাসে। নুসরাতের বালি’গঞ্জের ফ্ল্যাটেই থাকছেন যশ।

এর মধ্যে গত (৪ জুন) নুসরাতের জীবনের নতুন সু’খবর ছড়িয়ে পড়ে। জানা যায়, তিনি মা হতে চল’ছেন। অভি’নেত্রীর ঘনিষ্ঠ মহলের খবর, এক মাসের অন্তঃ’সত্ত্বা তিনি। খবর ছড়িয়ে পড়ার পরে নুসরাত ইনস্টা’গ্রামে লিখেছেন, ‘তুমি তোমার মতো করে প্রস্ফু’টিত হবে’।

স্বামী’র সঙ্গে ছয় মাস ধরে সম্পর্ক না থাকায় স্বভাবত’ই নুসরাতের মা হতে যাওয়া নিয়ে নানা গল্প ডাল’পালা মেলছে। নেটা’গরিকদের একটাই প্রশ্ন, ‘সন্তানের বাবা কে’? নেতি’বাচকতার মধ্যেও অসংখ্য শুভেচ্ছা’বার্তায় ভরে গেছে নেটমাধ্যম। অনাগত সন্তানের সুস্বাস্থ্য কামনা করছেন অনু’রাগীরা।

এদিকে নেটি’জেনরা নিজের তাগিদেই দুয়ে দুয়ে চার মিলিয়ে দাবি করছেন, এ বাচ্চা’র বাবা তবে যশই। হয়তো বিয়ে’টা তারা করে ফেলেছেন। আনুষ্ঠানিক ঘোষণা আসবে শিগগির’ই।

নুসরাত-যশের বিয়ের গুঞ্জন’টি শক্ত করে দিলেন নুসরাতের স্বামী নিখিল জৈন। নুসরাত জানিয়ে’ছেন, তিনি এক মাসের অন্তঃ’সত্ত্বা।

এমন খবর প্রকাশ হলে নিখিল জানিয়ে’ছেন, এই সন্তানে’র জনক তিনি নন। তার ভাষা’য়, ‘এখন যে নতুন স’ঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গে’ই ভাল থাক। ঈশ্বর ওদের মঙ্গল ক’রুন।’

Leave a Reply

x