স্ত্রীকে জুয়ায় বাজি রাখলো স্বামী, সামনেই ধর্ষণ করলো বন্ধুরা

জুয়া আর মদে মা’তাল স্বামী হারতে হারতে শেষ পর্যন্ত সব খুইয়ে বন্ধু’দের কাছে বাজি রাখলেন নিজের স্ত্রীকে। সেই খেলা’তেও হেরে শেষ পর্যন্ত স্ত্রীকে তুলে দিতে হলো বন্ধু’দের হাতে। সবার সামনে ওই নারীকে ধর্ষণ কর’লেন বন্ধুরা। ভারতের বিহারের এই ঘটনা রীতি’মতো চমকে দেয়ার মতো। খবর আনন্দবাজার পত্রিকা।

জুয়া ও মদে আসক্ত ওই ব্যক্তি বাড়ি বিহারের হাসান’গঞ্জে। সম্প্রতি জুয়ায় হেরে তার স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেয়ার পর বন্ধু’রা ওই নারীকে বেশ কয়েক’বার ধর্ষণ করে বলে অভিযোগ। তারপর যখন ওই নারী বাড়ি থেকে যেতে অস্বী’কার করেন, তখন তার ওপর অ্যাসিড হামলা করা হয় বলে অভিযোগ।

বাড়ি থেকে পালিয়ে নি’জের বাপের বাড়ি যান ওই নারী। তারপর এক’জন সমাজকর্মীর কাছে পুরো বিষয়টি খুলে বলেন। পুলিশের কাছে অভি’যোগ দায়ের করা হলে অভিযুক্ত স্বামী’কে পুলিশ গ্রেপ্তার করে।

জানা গেছে, এই দম্পতির দাম্পত্য জীবন প্রায় ১০ বছরের।

ওই নারীর অভি’যোগ, তিনি সন্তান ধারণে অক্ষম হওয়ার দীর্ঘ’দিন ধরে স্বামী তাকে শারীরিকভাবে অত্যাচার করতেন। অক্টোবর মাসের ২৮ তারিখে স্বামী জুয়ার সহ-খেলোয়াড়’দের সঙ্গে তাকে একটা ঘরে বন্ধ করে দেন। তারপর তাকে ধর্ষণ করা হয়। ভাগল’পুরের পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনায় দ্রুত চার্জশিট পেশ করা হবে।

Leave a Reply

x