সুন্দর সাজে বিয়ে বাড়িতে দুর্দান্ত নেচে তাক লাগাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে পৃথিবী’র খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যা’ল মিডিয়া।পৃথিবীর নানা অদ্ভুত আশ্চর্য ঘটনা’বলী আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জানতে পারি। এমন’কি সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সুপ্ত প্রতিভা কে বিশ্বে’র সামনে আনার সুযোগ পান।

আমাদের দেশের কোন কোন এমন অনেক প্রতি’ভা আছে যারা উপযুক্ত সুযোগের অভাবে সুপ্তই থেকে যান, কিন্তু আজ’কাল সোশ্যাল মিডিয়া সেই অসুবি’ধা দূর করেছে।

সিনেমাতে আমরা নানা রকম স্পেশা’ল ইফেক্ট, এমনকি নায়ক-নায়িকা’দের দুর্দান্ত অভিনয়, স্পেশাল ড্রেস এগুলি আমরা দেখ’তে পাই। কিন্তু এখন স্মার্টফোনের দৌলতে দুনিয়ায় এসে গেছে আমা’দের হাতের মুঠোয়।

স্মার্টফোনে বিভিন্ন অ্যাপ স্টোর থেকে ডাউন’লোড করা যায় নানা রকম সোশ্যাল মিডিয়া অ্যাপ। এর মধ্যে উল্লেখ’যোগ্য হলো মোজ, টিকটক, স্নাপ ভিডিও প্রভৃতি। এছাড়াও facebook-youtube ইনস্টা’গ্রাম তো আছেই।

বিশেষ করে ইনস্ট্রা’গ্রামে জনপ্রিয়তা বর্তমানে প্রচুর। বড় বড় সেলি’ব্রিটির ইনস্টাগ্রাম কে নিজেদের ফটো ভিডিও পোস্ট করার জন্য সব’থেকে বড় হাতিয়ার বানিয়ে নিয়েছেন। আসলে ইনস্টা’গ্রাম যে কোন ফটো বা ভিডিও কে অত্যন্ত সুন্দরভাবে প্রদর্শিত করে সকলের সামনে, তাই ইন্সটাগ্রামের জনপ্রি’য়তা বর্তমানে বহুল।

কিন্তু শুধু ডান্স বা সংগীতে’র ভিডিও নয়, মাঝে মাঝে ছোট ছোট বাচ্চা’দের এমন কিছু অদ্ভুত প্রতিভার ভিডিও আমরা ভাই’রাল হতে দেখি, যা দেখে সত্যিই আমাদের চক্ষু চড়ক’গাছ হয়ে যায়।

এর আগে আমরা ভাই’রাল হতে দেখেছিলাম, দুটি ছোট্ট ছেলে মেয়ে প্রফেশনা’লদের মত স্টান্ট করে সোশ্যাল মিডিয়ায় কাঁপি_য়ে দিয়েছিল। ঘটনাটি অবিশ্বাস্য হলেও ভিডিওটি দেখে আ’মরা সবাই অবাক হয়ে গেছিলাম। এত ছোট ছোট বাচ্চারা প্রফেশ’নালদের মত অ্যাকশন স্টান্ট কিভাবে শিখে ফেলল, সেটাই আশ্চর্য।

বর্তমানে জনপ্রিয় গানগু’লোর মধ্যে “হেইলা দুইলা নাচ” গানটি অত্যন্ত জ’নপ্রিয়। গানটি গেয়েছেন জন’প্রিয় গায়ক আকাশ এবং গায়িকা কণা। গান’টি বিখ্যাত সিনেমা “আমি তোমার হতে চাই”এর গান, গানটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছি’লেন বিদ্যা সিনহা মিম।

সেই গানটি’তেই নেচে মুগ্ধ করে দিল এক তরুণী। মেয়ে’টির পরনে রয়েছে নীলাম্বরী ঘাগড়া ও ব্লাউজ। গান’টিতে অত্যন্ত মিষ্টি করে নেচে মেয়েটির জয় করেছে সকলের মন। ভিডি’ওটি দেখে বোঝা যাচ্ছে একটি গ্রামা’ঞ্চলের কোন একটি অঞ্চলের ভিডিও।

সম্ভবত সেই’খানে কোন একটি অনুষ্ঠান হচ্ছে এবং সেই অনুষ্ঠা’নে অনেক লোকের মাঝেই মেয়েটি পার’ফর্ম করছে। মেয়েটির প্রতিভা মুগ্ধ করেছে দর্শকদের। তার নাচ মন কেড়ে নিয়েছে সবার। অসম্ভব রূপসী মেয়েটি তার পার’ফরম্যান্স দিয়ে মন জয় করেছে সক’লের।

চারি’দিকে সবাই করতালি দিয়ে তাকে আরও উৎসাহ দিচ্ছি’লেন। মেয়েটির নাচ সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে দিয়ে’ছে।
হাজার হাজার মানুষ ভি’ডিওটি ইতিমধ্যেই লাইক করেছে। ফেসবুক ইনস্টাগ্রাম ইউটিউব সব জায়গায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি। মেয়েটির প্রশং’সায় পঞ্চমুখ সবাই। মেয়েটির যেন তার জীবনে এভা’বেই এগিয়ে যায় এই আশা করি আমরা।

সোশ্যাল মিডিয়ায় এভাবেই পৃথি’বীর নানা অংশের নানা ঘটনা’র ভিডিও ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানা অজা’না তথ্য জানতে পারি। তাদের প্রতিভা বিশ্বের সামনে প্রদ’র্শিত করার সুযোগ পাচ্ছে। সোশ্যাল মি’ডিয়া এবং তার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জানাই সাধুবাদ।

এই সব মেয়ে’রাই আমাদের অনুপ্রেরণা। এরা বার’বার প্রমাণ করে দিয়েছেন সত্তিকারের প্রতিভা থাক’লে কখনোই অশ্লীলতা বা স্পেশাল ইফেক্ট এর প্রয়ো’জন হয় না।

বিশেষ করে আজ’কালকার দিনে কিশোর কিশো’রীরা নিজেদের বিখ্যাত করার জন্য নানা রকম অ’শ্লীল ভিডিও তৈরি করে সোশ্যাল মিডি’য়ায় ভাইরাল হচ্ছে, কিছুদিন আগেই ভাইরাল একটি ভিডি’ওতে দেখা গিয়েছিল একটি মেয়ে একটি বুড়ো মানুষের গায়ে পা তুলে
ভিডিও করে পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়, যা ছিল অত্যন্ত কুরু’চিকর। দর্শকরাই ভিডিও দিকে অত্যন্ত সমা’লোচনা ও নিন্দা করেছিলেন। উপযুক্ত প্রতি’ভাই মানুষের মন জয় করতে পারে, অশ্লী’লতা নয়।

Articles You May Like

Leave a Reply

x