সাবেক স্বামীর ভালোবাসায় মুগ্ধ মালাইকা


মুম্বাই, ০৬ ডিসেম্বর – বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা চলতি বছর দুর্ঘটনার কবলে পড়েছিলেন। গত ২ এপ্রিল মহারাষ্ট্রের খপোলির কাছে তার গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সে সময়ে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মালাইকা অরোরা সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন মালাইকা। সম্প্রতি তিনি জানালেন, দুর্ঘটনার শিকার হওয়ার পর তাকে প্রথম কে দেখতে আসেন। কাকে তিনি প্রথম সামনে দেখতে পেয়েছিলেন।

সম্প্রতি মালাইকা অরোরাকে ডিজিটাল মাধ্যমে দেখা যাচ্ছে । ‘মুভিং ইন উইথ মালাইকা’ নামের রিয়েলিটি শো-তে দেখা যাচ্ছে তাকে। আর সেখানেই ফারহা খানের সঙ্গে কথা বলার সময়ে উঠে আসে তার দুর্ঘটনার কবলে পড়ার প্রসঙ্গ। আর সেখানেই তিনি জানান যে, দুর্ঘটনার কবলে পড়ার পর প্রথম যখন তিনি চোখ খোলেন, তখন কাকে দেখতে পান।

দুর্ঘটনার ভয়ঙ্কর অভিজ্ঞতার স্মৃতিচারণা করে মালাইকা বলেন, ‘সেই মুহূর্তটায় আমি কিচ্ছু দেখতে পাচ্ছিলাম না। মনে হয়েছিল, আমি দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছি। দুর্ঘটনার পর বেশ কয়েক ঘণ্টা আমার চোখের সামনে সব অন্ধকার ছিল। আমার চোখে অনেক কাঁচের টুকরো ঢুকে গিয়েছিল আর তার ফলে রক্তপাতও হয়েছিল। তাই আমি কিছু দেখতে পাচ্ছিলাম না। সেই সময়ে আমার সত্যি সত্যিই মনে হয়েছিল যে, আমি আর কখনও দেখতে পাবো না। কখনও সুস্থ হতে পারব না। কখনও আরহানকে দেখতে পাব না। তারপর আমাকে হাসপাতালে ভর্তি করা হয়। অস্ত্রোপচারও হয়।’

মালাইকা আরও বলছেন, ‘কিন্তু অস্ত্রোপচার শেষে যখন আমাকে বাইরে নিয়ে আসা হয়, তখন আমি প্রখম দেখতে পাই আরবাজকে। ও আমাকে সারাক্ষণ জিজ্ঞাসা করতে থাকে যে, তুমি কি দেখতে পাচ্ছ? কত সংখ্যা দেখতে পাচ্ছো? কতগুলো আঙুল দেখতে পাচ্ছো? আর আমার মনে হচ্ছিল, কেনো ও এরকম বলছে। কয়েক মুহূর্ত ওর আচরণ আমার অদ্ভূত লাগলেও, পর মুহূর্তেই বুঝতে পারি যে, আমি ফের স্বাভাবিক অবস্থায় ফিরে আসছি। কঠিন সময়ে এমন অনেক কিছুই ঘটে। অতীতে কী হয়েছে, বর্তমান কি হচ্ছে বা ভবিষ্যতে কী হবে, তার উপর সবটা নির্ভর করে না। যাই হয়ে থাকুক, ও সে সময়ে পাশে ছিল।’

উল্লেখ্য, ১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকা অরোরার। ২০১৬ সালে তাদের সেপারেশন হয়। আর ২০১৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচ্ছেদ হলেও সন্তানের দায়িত্ব একসঙ্গে পালন করেন তারা। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা।

আইএ/ ০৬ ডিসেম্বর ২০২২

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::সাবেক স্বামীর ভালোবাসায় মুগ্ধ মালাইকা first appeared on DesheBideshe.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *