March 14, 2022 || 4:33 pm

সানি লিওনের আগমনের স’ঙ্গে তথ্য মন্ত্রণালয়ের সম্পৃক্ততা নেই..!

বলি’উড তারকা সানি লিওনের বাংলা’দেশে আগমনের সঙ্গে নিজে’দের সম্পৃক্ততা নেই বলে জানি’য়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্র’ণালয়।

রোব’বার (১৩ মার্চ) তথ্য ও সম্প্র’চার মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখা’র উপ-সচিব মাে. সাই”ফুল ইসলাম স্বাক্ষরিত এক বি’জ্ঞপ্তিতে এ তথ্য জা’নানো হয়।

এতে ব’লা হয়, তথ্য ও সম্প্রচার মন্ত্রণা’লয়ের ২ মার্চের ৫২ নম্বর স্মা’রকের মাধ্যমে ‘সােলজার’ নামক চল’চ্চিত্রে অংশগ্র’হণের জন্য আমে’রিকান অভিনেত্রী কর’নজিৎ কর ওয়ে’ভারের অনুকূলে বাংলাদেশে আগ’মনের ওয়ার্কপারমিট প্র’দান করা হয়। পরে দেখা যা’য়, এ আমে’রিকান অভিনেত্রী প্রকৃত’পক্ষে সানি লিওন। সঠি’ক তথ্য গােপন করে ওয়ার্ক’পারমিট গ্রহণের বিষয়টি কর্তৃপ’ক্ষের নজরে এলে তার ওয়ার্কপা’রমিট বাতিল ক’রা হয়।

বিশ্বস্ত সূ’ত্রের বরাত দিয়ে এতে আ’রও বলা হয়, সানি লিওন গান’বাংলা টেলিভিশনের আ’মন্ত্রণে বাংলা’দেশে আগমন করে’ছেন। এই আগম’নের সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রণা’লয়ের কোনাে সম্পৃ’ক্ততা নেই।

এর আগে শনি’বার ঢাকার মাদানি অ্যাভি’নিউয়ে কৌশিক হো’সেন তাপস ও ফার’জানা মুন্নী দম্পতির মেয়ের বিয়ে’র অনুষ্ঠানে অংশ নিতে সানি লিও’নসহ ভার’তীয় বেশ কয়েকজন তারকা ঢা’কায় এসেছিলেন।

গত ২ ‘মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞা”পনে সানি লিওনকে বাং’লাদেশে শুটিংয়ের অনুমতি দে’ওয়া হয়। তবে ৯ মার্চ আরে’কটি প্রজ্ঞাপনে তার বাং’লাদেশে কাজের অনু’মতি বাতিল করা হ’য়।

শেষ পর্য’ন্ত ভ্রমণ ভিসায় বাংলা’দেশে এসে রোববার সকালেই আ’বার ফিরে যান তি’নি।

Related Posts
x