সবাইকে একদিন মরতে হবে, আল্লাহ তা’য়ালা সকল ক্ষমতার মালিক; শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, করোনাভাইরাস আমা’দের বাস্তবতা শিখিয়ে দিয়েছে; দেখিয়ে দিয়েছে কে প্রকৃত ক্ষমতাবান। ক্ষমতার দাপট আর অহ’ঙ্কার করে কোনো লাভ নেই; সবাইকে মরতে হবে। আল্লাহ-ই সকল ক্ষমতার মালিক।

তিনি বলেন, দুনিয়াতে যতই ক্ষমতার প্র’ভাব দেখান; কিছুই চিরস্থা’য়ী নয়। ছোট একটি ভাইরাস দিয়ে আল্লাহ আমাদের শিক্ষা দিয়েছেন। করোনা প’রিস্থিতি থেকে আমাদের শিক্ষা নেয়া দরকার।

পৃথিবীতে মাত্র কিছুদিনের জন্য এসেছি আমরা। সবাইকে ম’রতে হবে। কিন্তু আখিরা’তের জীবনে আমাদের কোনো মৃ’ত্যু হবে না। আখিরাতকে মাথায় নিয়ে দুনিয়াতে কল্যাণের জন্য কাজ করে যেতে হবে।
করোনা বুঝিয়ে দিয়েছে কে আপন কে পর।

এটি আমাদের জন্য শিক্ষা। তাই কেউ কারও সঙ্গে অহ’ঙ্কার করব না। সবার জন্য সবাই কাজ করব। একে-অপরকে সহা’য়তা করব।

করোনায় মা’রা যাওয়া দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের আ’ত্মার মাগফিরাত কামনায় রোববার (১২ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়’তনে নিজ উদ্যোগে দোয়া মাহফিল ও শাড়ি-লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় নারায়’ণগঞ্জ সদর উপজেলার প্রায় এক হাজার দরিদ্র মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন শামীম ওসমান। বিভিন্ন ইউনিয়নের দরিদ্র আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রত্যেককে পাঁচ হাজার করে টাকা অনুদান দিয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনা’ত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সদর
উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস,

ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহ’মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন প্রমুখ।

Articles You May Like

Leave a Reply

x