শেষ ম্যাচে টস জিতলেন ধোনি; দিলেন খুশির খবর..!

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ, শুক্রবার রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিং। রাজস্থানের, প্লে অফ প্রায় নিশ্চিত হলেও ধোনিরা ছিটকে, গেছেন। আইপিএল ছাড়া আর কোথাও প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেন না ধোনি তাই প্রশ্ন উঠেছে, এটাই কি, ধোনির শেষ ম্যাচ? এরপর আর বাইশ গজে, দেখা যাবে না দুই বিশ্বকাপ এবং চার আইপিএল শিরোপাজয়ী এই অধিনায়ককে?
ধোনি গত বছর বলেছিলেন যে, এ বছর আইপিএল, খেলবেন। এবার আসরের শুরুতেই তিনি নেতৃত্ব ছেড়ে দেন।, কিন্তু রবীন্দ্র জাদেজার নেতৃত্বে, দল ভালো না করায় টুর্নামেন্টের মাঝপথে আবারও নেতৃত্ব ফিরে পান ধোনি। কিন্তু ততদিনে দলের প্লে অফের আশা প্রায় শেষ হয়ে গিয়েছিল। যদি, পরের মৌসুমে মাঠে না নামেন, তবে এটাই ক্রিকেটার হিসেবে, ধোনির শেষ ম্যাচ। সাধারণ ক্রিকেটপ্রেমী থেকে বিশেষজ্ঞ, সবারই, প্রার্থনা থাকে, ধোনি যেন পরের মৌসুমেও আইপিএলে ফিরে আসেন।

আজ রাজস্থানের বিপক্ষে মৌসুমে, নিজেদের শেষ ম্যাচে টসে জিতে ব্যাটিং নিয়েছেন ধোনি। টসের, সময় তাকে প্রশ্ন করা হয়, পরের মৌসুমে খেলার সম্ভাবনা আছে কিনা? জবাবে খুশির, খবরই দিয়েছেন ধোনি। তিনি বলেছেন, ‘অবশ্যই (খেলার, সম্ভাবনা আছে)। কারণটাও খুব সাধারণ। চেন্নাইয়ে খেলে ধন্যবাদ না বললে সমর্থকদের সঙ্গে অ,ন্যায় করা হবে।’ সুতরাং, সব ঠিক থাকলে ৪০ বছর ৩১৭ দিন বয়সের, ধোনিকে আগামী আইপিএলের ময়দানেও দেখা যেতে পারে।

Leave a Reply

x