May 13, 2022 || 11:48 pm

শাড়িতেই নারী, স্বচ্ছ নদীর পারে দুর্দান্ত, অঙ্গভঙ্গিতে অসাধারন, নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় নেটদুনিয়া..!

সময়ের সাথে সাথে এখন বদলে, যাচ্ছে সমস্ত কিছুই। ক্রমশ বদল আসছে নাচে গানেও। ভারতীয় নৃত্য এর সাথে ওয়েস্টার্ন, ডান্সগুলিও মিশে যাচ্ছে‌। পাশ্চাত্যের নাচের ভঙ্গিমাগুলিই বেশী, পরিমানে জনপ্রিয় হচ্ছে। তবে আমাদের সংস্কৃতির সাথে জড়িয়ে আছে অনেক সাঁওতালী বা ঝুমুর, নৃত্যগুলি যা পাশ্চাত্যের প্রভাবে আড়ালে চলে যাচ্ছে।

এখন সোশ্যাল মিডিয়া খুললেই অনেক, প্রতিভার খোজ মেলে। বিশেষত ডান্স একাডেমিতে চকচকে আতিশয্য মোড়া প্লাটফর্মে অনেকের, নাচের ভিডিও দেখা যায়। এই ভিডিওগুলি যেমন বিনোদন, যোগায় তেমন অনেক মানুষ আছেন যারা ভারতীয় সাঁওতালী এই, নৃত্যও দেখতে পছন্দ করেন।

সম্প্রতি এবার এই ধরণেরই নৃত্য প্রতিভার ভিডিও, ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া, ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রাকৃতিক পরিবেশের মাঝে নদীর ধারে এক যুবতী অসাধারণ ভঙ্গিমায় নাচ, করছেন। সাঁওতালি গানের সাথে তিনি যে নিপুণ দক্ষতায়, নাচ করেছেন তা অনবদ্য। সরলতাপূর্ণ আড়ম্বরহীন সেই নাচ মুগ্ধ করেছে সকলকে। ভিডিওটিতে, যেন শিল্পীসত্ত্বা ও প্রাকৃতিক সৌন্দর্য মিশে গিয়ে মনমুগ্ধকর পরিবেশ সৃষ্টি করেছে।

ভিডিওটি থেকে জানা গেছে এই শিল্পীর নাম ঝিলিক, দত্ত সিংহ রায়। তার এই নাচের ভিডিও ইতিমধ্যে, সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। প্রচুর মানুষ তার নাচের দক্ষতার প্রশংসা করেছেন। অনেকেই যে, তার নাচের ফ্যান তা কমেন্ট বক্সের কমেন্ট থেকেই স্পষ্ট। এইভাবে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু অনামী প্রতিভা যোগ্য সম্মান পাচ্ছেন।

Related Posts
x