লকডাউনে বিয়ে, ৪০০ অতিথির খাবার দুস্থদের মধ্যে বিতরণ করলেন ভ্রাম্যমাণ আদালত

মুন্সি’গঞ্জের শ্রীনগর উপজেলায় এক বিয়ের অনুষ্ঠানে চার’শ অতিথির জন্য রান্না করা খাবার দেওয়া হয়েছে দুস্থ ও এতিম’খানার শিশুদের।

চলমান বিধি’নিষেধ অমান্য করায় কনের বাড়িতে অনুষ্ঠিত বিয়ের খাবারের আয়োজন বন্ধ করে দেওয়া হয়েছে। জন’সমাগম না করে বিয়ে সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার বেলা ১২টায় পাটা’ভোগ ইউনিয়নের নিমাইপারা গ্রামে এ ঘটনা ঘটে।

পাটাভোট ইউ’নিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার নজরুল ইসলামের ভাই ও মো. শফিকুল ইসলামের মেয়ের সঙ্গে বিবাহ’কে কেন্দ্র করে এ অনুষ্ঠান হচ্ছিল। তাদের দুজনের বাড়ি একই গ্রামে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজি’স্ট্রেট ও শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণব কুমার ঘোষ জানান, প্যান্ডেল বানিয়ে চার’শ মানুষকে দাওয়াত দিয়ে বিয়ের আয়োজন করা হয়েছিল। লোক’জন জড়ো হতে শুরু করলে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনা’স্থলে গিয়ে আয়োজন বন্ধ করে দেওয়া হয়।

দাওয়াত দিয়ে জন’সমাগম করায় অনুষ্ঠান বন্ধ করা হয়েছে। যেহেতু বিয়েটি পূর্ব প্রস্তুতি’মূলক এবং সবদিক বিবেচনা করে শুধু ছেলে পক্ষ এসে মেয়ে’কে নিয়ে চলে যাবে, এমন সুযোগ দিয়ে বিয়ে সম্পন্ন করতে বলা হয়েছে। যেসব খাবার রান্না করা হয়েছে, এসব স্থানীয় এতিম’খানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

x