রান্নাঘরে খো’লা’মেলা পো’শাকে বৌদির রান্নার ভিডিও ভাইরাল, (ভিডিও)

আপলোড দেওয়ার কিছুক্ষণের মধ্যেই ভিডি”ওটি ভাইরাল হয়ে যায়। বৌদি রান্না ঘরে সংখ্যা কত মুরগির মাংস রা”ন্না করতেছে, তিনি রান্নার মধ্যে যে ধরনের মসলা দেওয়া লাগে সেই মসলাগুলো দিয়ে রান্না শুরু করে,বিনোদন স্বরূপ’ আমরা তার ওই ভাইরাল ভিডিওটি আমাদের ওয়েবসাইটে শে’য়ার করলাম। ভিডিওটি উপভোগ করুন… আরোও পড়ুন..’নাটকে’র শুটিং চললেও সিনেমাসহ অন্য সব শুটিং বন্ধ’ শাকি’বের ‘অন্তরাত্মা’সহ

৪টি ছবি আ’টকে আছে হলের অনুকূল পরিবেশ ফে’’রার অপেক্ষায়। এই ঈদেও মুক্তি পাচ্ছে না কোনো ছবি”। আজ থেকে বিএফডিসিতে সি’নেমাসহ সব ধরনের শুটিং বন্ধ ঘো’’ষণা করা হয়েছে।গতকাল বুধবার স’রকারিভাবে জারি করা প্র”জ্ঞাপনে আজ ভোর ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত বি’ধিনিষেধের আওতায় সকল সরকারি, আ’ধাসরকারি, স্বা’য়ত্ত্বশাসি”ত ও বে’সরকারি অ’ফিসসমূহ বন্ধ থাকছে।”

সেই অ’নুযায়ী বি’এফডিসির সব ধরনের শুটিং বন্ধ” থাকছে। এদিকে না’ট্যসংগঠনগুলো জানিয়েছে তারা স্বাস্থবি’ধি মেনে নাটকের শুটিং করবে। সামনে ঈদ।মূলত সেই কাজের চাপেই না’টকের শুটিং চালু রাখতে চাইছেন নাটকের কলা’কুশলীরা। গত ১ মাস ধরে বিএফডিসিতে ‘লিডার:আমি'”ই বাংলাদেশ’, ‘রিভেঞ্জ’, ‘একটি না বলা গল্প’”

নামের সি’নেমাসহ বিভিন্ন টে’লিভিশনের অনুষ্ঠা”ন ও বিজ্ঞাপনের শুটিং চলছিল ক’য়েকটি ফ্লোরে। ত”বে আপাতত এক সপ্তাহের জন্য সবকিছু বন্ধ থাকবে বলে জা”নিয়েছেন এফডিসির জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়া।”

এ প্রসঙ্গে পরিচালক সমিতির সাধারণ সম্পাদক “শাহীন সুমন বলেন, ‘সরকারিভাবে যে বিধিনিষেধ দেওয়া হয়েছে” সেটা মেনে আমরা কোনো ধরনের সিনেমার শুটিং করবো না”।

Articles You May Like

Leave a Reply

x