রাতে পার্টি অ’নুষ্ঠানে পাকিস্তানি ত’রুণীদের অস্থির ডা’ন্সের ভি’ডিও ভাইরাল, (ভিডিও)

রাতে পার্টি অ’নুষ্ঠানে পাকিস্তানি ত’রুণীদের অস্থির ডা’ন্সের ভি’ডিও ভাইরাল, (ভিডিও)

পাকিস্তানি পার্টি অ’নুষ্ঠানগুলোতে তরুণ-তরুণীদের বিভিন্ন ধরনের ডান্স এর আ”য়োজন করা হয়, রাতের বেলায় পাকিস্তানি এক ডা’ন্স পার্টি অনুষ্ঠানে তরুণীদের ডান্সের ভিডিও ভা’ইরাল হয়েছে। তার ডান্সের ভিডিওটি আমরা শেয়ার করে আ”মাদের ওয়েবসাইটে দিলাম।

 

যদি আমাদের ডান্সের ভি’ডিও গুলো আপনাদের বিনোদন দিয়ে থাকে তা’হলে আমাদের ওয়েবসাইটের নিয়মিত ভিজিটর হয়ে পাশে থা’কবেন, এবং আমাদের প্রতিটা পো’স্টে লাইক কমেন্ট, শে’য়ার করবেন, ভিডিওটি উপভোগ করুন।

 

আরোও পড়ুন..’শ্রা’বন্তী সঙ্গে বেশি মজা পাই, ব’ললেন দেব’! টলিগঞ্জে শ্রা’বন্তী আ’র দে’বের রসায়নটা নতুন নয়। দুজনে জুটি গড়ে “বহু ব্য’বসাসফল ছবি উ’পহার দিয়েছেন।

 

তবে প্রায় অ’র্ধযুগ ধরে এ’ই জুটি’তে একসঙ্গে পদায় দেখা যায় না। এবার ভ’ক্তদের সেই সুযোগটাই এনে দিলেন অ’ভিনেতা ও প্র’যো’জক দেব। ‘কিশমিশ’ নামের নতুন একটি ছবি প্র’যো’জনা করছেন দেব। ছবিটিতে নিজে অ’ভিনয়ও ক’রছেন।

 

সেই ছ’বিতেই দেবের স’ঙ্গে শ্রা’বন্তীর রো’মাঞ্চ দেখা যাবে, এমনটি হওয়াই তো স্বা’ভা’বিক। তবে ছবিটিতে দেবের সঙ্গে শ্রা’বন্তীকে কো’নও দৃ’শ্যেই দেখা যাবে না।

 

দেব বলেন, ‘শুটিং সে’টে শ্রাব’ন্তীর সঙ্গে ব’রাবরই অনেক মজা হয়। ওর সঙ্গে কা”জ কর’তে আমার অ’নেক বেশি মজা লাগে। ও আমার অ’নেক ভালো বন্ধুও। দর্শকেরাও আ’মাদের অ’নস্ক্রিন রসায়ন অ’নেক পছন্দ করেছেন।’

 

দে’বের সঙ্গে কোনও দৃ’শ্য না থা’কলেও অনেক দিন পর একই ছবিতে কাজ করতে পা’রাটাকেই ‘বড় ব্যাপার’ হিসেবে দে’খছেন শ্রা’বন্তী।

 

সবশেষ ২০১৫ সা’লে দু’র্গাপূজায় মুক্তি পেয়েছিল এ জু’টির শেষ ছবি ‘শুধু তো’মারই জন্য’। এর আগে দেব-শ্রাবন্তী ‘দুজনে’, ‘সেদিন দেখা হ’য়েছিল’, ‘বিন্দাস’, ‘বুনোহাঁস’র মতো সু’পা’রহিট ছবিগুলোতে জুটি বেঁধে কাজ ক’রেছে’ন।’

Articles You May Like

Leave a Reply

x