রাতে ক’লেজ হোস্টেলে ৪ জন সু’ন্দরী মেয়ের আ’ড্ডার ভিডিও ভাইরাল, (ভিডিও)

রাতে ক’লেজ হোস্টেলে ৪ জন সু’ন্দরী মেয়ের আ’ড্ডার ভিডিও ভাইরাল, (ভিডিও)

ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হ’য়েছে ওই ভিডিওতে দেখা যায় কয়ে’কজন মেয়ে তাদের রুমের মধ্যে অনেক খুনসুটি করছে, একজন মেয়ে সাদা কালার ড্রেস পরেছিল আর একজন মেয়ে ফো’নে কথা বলছিল।

 

এদের সাথে আরো দুইজন নিয়েছিল তারা শুয়েছি’ল এবং একে অপরের সঙ্গে মজা করছিলাম, তাদের এই ভিডিওটি সোশল মেডিয়া ফেসবুকে তুমল হারে ভাইরাল হয়েছে, আমরা তাদের আড্ডা দেওয়ার ভি’ডিওটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ভিডিওটি উপভোগ করুন…

 

আরোও পড়ুন..’বলিউড খানদের প্রসঙ্গে প্রশ্ন করায় বিরক্ত হয়ে যা বলেছিলেন’ ঐশ্বরিয়া’,

সৌন্দর্য আর মেধা, দুটোরই কোনো’ কমতি নেই ঐশ্বরিয়ার মাঝে। মি’’ডিয়ার সামনেও স’বসময়েই সহজ ও প্রাণবন্ত থাকেন অভিনেত্রী।

 

কিন্তু অতীতে এক সা’ক্ষাৎকারে বলিউডের খা’’নদের ওপর ক্ষোভ প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে জ’ড়িয়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু সেই প্রেমের পরিণতি সুখের হয়নি। সা’লমানের বিরুদ্ধে গায়ে হাত তোলার অ:ভিযোগ তু’লেছিলেন অভিনেত্রী।

 

সালমানের সঙ্গে যখন ঐশ্বরিয়ার স’ম্পর্কে চি’ড় ধরে, তখন শাহরুখের বিপরীতে ‘চালতে চালতে’ ছবির শুটিং করছিলেন অভিনেত্রী। ‘চালতে চালতে’ ছবির সেটে এসেও একদিন ঝা’মেলা জুড়ে দেন সা”’লমান।

 

সালমানের সঙ্গে কোনো ঝা’মেলায় না জড়াতে ছবি থেকে ঐশ্বরিয়াকে বা’দ দেন শাহরুখ। তার যায়গায় নেন রানি মুখার্জিকে। ২০০৪ সালে এক সা’ক্ষাৎকারে চেতন শর্মা ঐশ্বরিয়াকে জি’জ্ঞেস বলেন, ‘আমার কাছে মনে হয়, খান-দা’নদের আপনার সুর মিলেনি।

 

আমির, সালমান, শাহরুখ তাদের সঙ্গে মনে হয় ‘আপনার সম্পর্কটা ভালো না।’

উত্তরে ঐশ্বরিয়া বি’রক্ত হয়ে বলেন, ‘আ’পনারা তো এসব নাটক পছন্দ করেন, এগুলো আ’পনাদেরকে বিনোদন দেয়।’

 

১৯৯৯ সালের ‘হাম দিল দে চু’কে সা’নাম’ ছবিতে জু’টি বেঁধে অভিনয় করতে গিয়ে ঐ’শ্বরিয়ার প্রেমে পরেন সালমান। ২০০২ সালের মার্চে সা’লমানের সঙ্গে সম্পর্কের ইতি টানেন ঐশ্বরিয়া।’

Articles You May Like

Leave a Reply

x