রাতের পোশাকে সে’ক্সি পোজে পুরুষদের ঘায়েল করলেন বাংলাদেশি নায়িকা “নুসরত ফারিয়া” রইল সমস্ত ছবি..!

রাতের পোশাকে সে’ক্সি পোজে পুরুষদের ঘায়েল করলেন বাংলাদেশি নায়িকা “নুসরত ফারিয়া” রইল সমস্ত ছবি..!

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত ফারিয়া। তাকে টলিউডে জি’ৎ ও অঙ্কুশের সঙ্গে অভিনয় ক’রতে দেখা গিয়েছে। এরপর ধীরে ধীরে তিনি বেশ জনপ্রিয় হয়ে ওঠেন বাংলায়। তবে শুধু পশ্চিমবঙ্গে নয়, তিনি হলেন ঢাকা ইন্ডাস্ট্রির এ’কজন জনপ্রিয় অভিনেত্রী।

বাংলাদেশের সিনেমা জগতে, তার নাম বেশ জনপ্রিয়। বর্তমানে নুসরাত ফারিয়া ঢা’লিউড সিনেমা ‘বঙ্গবন্ধু’-এর শ্যুটিং, শেষ করেছেন। সেই ছবিতে নুসরাতকে দেখা যাবে ১৮ থেকে ২৯ বছরের শেখা হাসিনার, চরিত্রে।

শেখ হাসিনা বর্তমানে বাং,লাদেশের প্রধানমন্ত্রী। নুসরাত এই ছবির শ্যুটিং ছাড়াও ট,লিউড ইন্ডাস্ট্রির দুটি কাজ তার হাতে রয়েছে। যার একটি হল ‘ভয়’ ও অপরটি হল ‘বিবাহ অভিযান ২’। বর্তমানে ফের লা,ফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

আর সেই কারণে বন্ধ রয়েছে ছ’বির শ্যুটিং-এর কাজ। নুসরাত টলিউডে যেমন জনপ্রিয় তেমনি ঢালিউডেও। আর সেই কারণে তার সো’শ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও বেশ। তি’নি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

তাকে নিজের সোশ্যাল হ্যান্ডেলে মা’ঝেমধ্যে নানান ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায়। গতবছর তিনি একটি ছবি পোস্ট করেন যেখানে তাকে তার প্রেমিকের সঙ্গে দে’খা গিয়েছে।

 

তবে আরও বি’স্তারিত ভাবে বললে সেটি ছিল নুসরাতের এনগেজমেন্টের একটি ছবি। জানা গিয়েছে, তার প্রেমিকের সঙ্গে তার দী’র্ঘ আট বছরের সম্পর্ক।

এরপর তারা এ’নগেজমেন্ট সারেন। এরপর মাঝেমধ্যে নিজেদের বেশ কিছু মূহুর্ত ফ্রেমবন্দী হ’তে দেখা গিয়েছে।

 

সম্প্রতি নুসরাতকে দেখা গে”লো রাত পোশাকে ক্যামেরার সামনে। তার লাস্যময়ী চাহনি ও সৌ’ন্দর্য নজর কেড়েছে সমস্ত নেট দুনিয়ার মানুষের। খোলা চুলে, সোফায় বসে গোলাপি নাইট গা’উনে দেখা গেলো তাকে। নিমেষেই ভাইরাল ছবিটি।

Leave a Reply

x