রাজনীতি আল্লাহর জন্য করি, যে আল্লাহ সকল ক্ষমতার অধিকারী; শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনে’র এমপি শামীম ওসমান বলেছেন, সত্য কথা বলতে গেলে আবার আমার উপর আঘা’ত আসবে। তবুও আমি বলব। কারণ সত্য সব সময় সুন্দর। আমার নেত্রী শেখ হাসিনা সব সময় বলেন, সাদাকে সাদা বলবে। কালো’কে কালো।

স্বাস্থ্য খাতে অনিয়ম ও দুর্নীতি নিয়ে আমি কথা বলেছি। বলব। বুধবার বিকালে নারায়’ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে’র সম্মেলন কক্ষে ক্যান্সারে আক্রা’ন্ত ক্রিকেটার শাওনকে আর্থিক অনুদান চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, সত্য কথা বলতে গিয়ে ও প্রচার কর’তে গিয়ে নবী, রসূল ও ওলীরা অনেক আঘা’তের শিকার হয়েছে’ন। কিন্তু তারা কি থেমে গেছেন। থামেনি।

সেই সত্যে তারা অটল ছিলেন বলেই সফলতা পেয়েছেন। হ্যাঁ, সত্যি বলতে গেলে শ’ক্র বাড়বেই। কিন্তু রাজনী’তি আল্লাহর জন্য করি। যে আল্লাহ সকল ক্ষমতার অধিকারী। আর আল্লাহ’র জন্যই তো এক্সটেনশন লাইফ নিয়ে বেঁচে আছি।

কেন না ২০০১ সালে বো’মা হা’মলায় আমার আশপাশে সব মা’রা গিয়েছিলে। আমি তো আল্লাহর অনুগ্র’হে হায়াৎ রেখেছেন বলে বেঁ’চে আছি। দেখেন কিছুদিন আগে চাক্ষুষ প্রমাণ “রাখে আল্লা’হ মারে কে”

সেই প্রবাদ’কে বাস্ত’বে রূপ দিয়ে ১৩ ঘণ্টা পর পানির নিচেও আল্লাহ একজনকে বাঁ’চিয়ে রেখেছেন। কিন্তু খুব কষ্ট হয় এই করোনা’কালে কিছু মানুষ দুর্নীতি ও চুরিতে জড়িত। ওই শাহেদদের মত লোকেরা।

Leave a Reply

x