যুবলীগ নেতার যৌন কেলেঙ্কারি ফাঁস করা যুবককে থানায় নিয়ে নির্যাতন

রাজশাহী মহানগর যুব’লীগের বহিষ্কৃত যুগ্ম সম্পাদক তৌহিদুল হক সুমনের বিকৃত যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁসকারী যুবক’কে মীমাংসার জন্য ডেকে নিয়ে থানায় রাতভর পেটানো হয়েছে বলে অভি’যোগ উঠেছে।

এ ঘটনায় রাজশাহী’তে ফের তোলপাড় শুরু হয়েছে। গত রোববার রাতে নগরীর শিরোইল কলোনি এলাকার সোহাগ নামের ওই যুবক’কে বাড়ি থেকে পুলিশ ধরে থানায় নিয়ে ব্যাপক নির্যাতন চালায় বলে জানিয়েছেন তাঁর মা।

সোহাগের মা আকলিমা বেগম বলেন, এক কিশোরের সঙ্গে যুব’লীগ নেতা সুমনের বিকৃত যৌন কেলেঙ্কারি’র ভিডিও চিত্র ফাঁস করেছিল সোহাগ। গত ১২ এপ্রিল ঘটে যাওয়া ওই ঘটনার পর সোহাগ’কে মারধরের জন্য খুঁজতে থাকে সুমন ও তার লোকজন।

মামলা করার কারণে আকলিমা বেগম’কে এলাকা’ছাড়া করেন সুমন। কলোনি ছেড়ে আকলিমা এখন শিরোইল এলাকায় বসবাস করছেন। এরই মধ্যে বিষয়টি মীমাংসার কথা বলে সোহাগ’কে ডেকে নিয়ে আসে সুমনের লোকজন।

রবিবার রাতে সোহাগ বাড়ি আসা’মাত্রই পুলিশ গিয়ে তাঁকে আটক করে। এরপর থানায় নিয়ে ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশ সোহাগ’কে ব্যাপক মারধর করে।ওসি হুমায়ুন কবির বলেন, ‘সোহাগকে তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। তাকে কারা নির্যাতন করেছে বলতে পারব না।’

Leave a Reply

x