যশোরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও, যুবলীগ নেতা আটক!

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের অভি’যোগে যশোরের অভয়নগরে ইমাদুল ইসলাম নামে এক যুব’লীগ নেতাকে আটক করেছে পুলিশ। একই’সাথে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়েছে। সোমবার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ইমাদুল ইসলাম গোপীনাথ’পুর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে।

পুলিশের একটি সূত্র জানি’য়েছে, উপজেলার গোপীনাথপুর গ্রামের ওই গৃহ’বধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে বাঘুটিয়া ইউ’নিয়নের নয় নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই নারীর সাথে বিবাহ’বহির্ভূত সম্পর্ক গড়ে তোলে। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পর’কীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সাথে সম্প’র্ক ছেদ করেন।

এতে ক্ষিপ্ত হয় ইমাদুল। গত ৬ জানুয়ারি উপ’জেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে গোপীনাথ’পুর যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতি’রোধ করে ইমাদুল। এরপর সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই নারীকে নওয়া’পাড়া রেলবস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যায়। সেখানে ওই নারী’কে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুক’সহ অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

অভিযোগ পেয়ে সোম’বার ইমাদুল ইসলামকে আটক করে পুলিশ। একই’সাথে তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসা’বাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।

এ বিষয়ে জানতে অভয়’নগর থানার ওসি তাজুল ইসলামকে একাধিক’বার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।
তবে অভয়নগর সার্কেলের দায়িত্ব’প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের জানান, এক নারীর অভি’যোগের প্রেক্ষিতে ইমাদুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভি’যোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে। ফলে আগে’ভাগেই আটকের বিষয়টি বলা যাবে না।

Leave a Reply

x