মেয়েকে ধর্ষণ করল মায়ের পরকীয়া প্রেমিক

সিলেটের বিশ্ব’নাথে স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে পর’কীয়া সম্পর্ক গড়ে তুলে তার মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভি’যুক্ত আলম মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ওই মেয়ে’টি থানায় অভিযোগ দিলে বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার জানাইয়া এলাকার লম্বা কলোনী থেকে আলম’কে আটক করা হয়।

আটক আলম মিয়া সুনাম’গঞ্জের তাহিরপুর উপজেলার মুকসেদপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি বিশ্ব’নাথ উপজেলার জানাইয়া এলাকার লম্বা কলোনীতে বসবাস কর’ছিলেন।

অভি’যোগে মেয়েটি উল্লেখ করেছেন- আলম মিয়া সাহায্য সহযোগিতা করার জন্যে প্রায়ই আমার স্বামী পরি’ত্যক্তা মায়ের ঘরে আসা-যাওয়া করত। আমার মা তাকে স্বামী হিসেবে পরিচয় দিতেন। ঘটনার ১০ দিন পূর্বে আমি চট্ট’গ্রাম থেকে আমার মায়ের বাসায় আসি।

কয়েকদিন পর আমার ছোট ভাই-বোন’কে নিয়ে মা নানা বাড়ি সুনামগঞ্জে যান। গত ৫ আগস্ট সোমবার রাত ১১টার দিকে দোকান থেকে চা নিয়ে এসে আলম আমাকে খেতে দেয়। চা পান করে আমি অচে’তন হয়ে পড়লে রাত আনুমানিক ২টার দিকে সে আমার অশ্লীল ভিডিও ধারণ ও আমাকে ধর্ষণ করে। পরে আমাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে ভর্তি করা হয়।

অভিযোগ’কারীর মা বলেন, আলমের সঙ্গে আমার বিয়ে হয়নি। তার সঙ্গে সম্পর্ক থাকায় সে প্রায়ই আমার ঘরে আস’তো। আর এই সুযোগে সে আমার মেয়েকে ধর্ষণ করেছে।

আলম’কে আটকের সত্যতা স্বীকার করে বিশ্ব’নাথ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, এ বিষয়ে তদন্ত’পূর্বক আইনি পদক্ষেপ নেয়া হবে।

Leave a Reply

x