July 4, 2022 || 8:04 am

মেহেদি-সাকিবে, বাংলাদেশের জোড়া সাফল্য..!

উইন্ডসর পার্কে টস হেরে তাসকিন আহমেদকে, দিয়ে বোলিং শুরু করান বাংলাদেশ অধিনায়ক, মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু বেচারা তাসকিন প্রথম ওভারেই ১৪ রান দিয়ে বসেন। পরের ওভারেই স্পিনার। শেখ মেহেদি, এসে বোল্ড করে দেন ৯ বলে ১৭ রান করা কাইল, মেয়ার্সকে। খরচ করেন মাত্র চার রান। তৃতীয় ওভারে বোলিংয়ে এসে প্রথম চার বলে কোনো রান, দেননি মুস্তাফিজুর রহমান। পরের দুই বলে হজম করেন, দুই বাউন্ডারি।
বোলিং পরিবর্তনের ধারাবাহিকতায় চতুর্থ ওভারেই, আনা হয় সাকিব আল হাসানকে। বিশ্বসেরা, অল-রাউন্ডার দ্বিতীয় বলেই শামার ব্রুকসকে (০) মাহমুদউল্লাহর তালুবন্দি করেন। ওভারে মাত্র ১ রান, দেন সাকিব। ২৬ রানে দুই উইকেট হারায় উইন্ডিজ। এই রিপোর্ট, লেখা পর্যন্ত ক্যারিবিয়ানদের সংঘ্রহ ৬.১ ওভারে ২ উইকেটে ৪৭।

সিরিজের দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলে এসেছে, দুটি পরিবর্তন। পিঠের চোটের জন্য ছিটকে গেছেন, মুনিম শাহরিয়ার। তার জায়গায় এসেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। আর স্পিনার নাসুম আহমেদকে, বসিয়ে একাদশে নেওয়া হয়েছে পেস তারকা তাসকিন, আহমেদকে। প্রথম ম‍্যাচে তিন স্পিনার নিয়ে খেলা বাংলাদেশ এই ম‍্যাচে খেলছে তিন পেসার নিয়ে। অন্যদিকে উইন্ডিজ, কিপার ডেভন টমাস চোটে পড়ায় তার জায়গায়, এসেছেন পেস বোলিং অলরাউন্ডার কিমো পল।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ,, (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, সোহান, মেহেদি হাসান, মুস্তাফিজুর, রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

Related Posts
x