May 13, 2022 || 8:06 pm

মেলবোর্নে ব্রাজিল -আর্জেন্টিনার, ম্যাচ বাতিল…!

দক্ষিণ আমেরিকার দুই জায়ান্ট শেষবার, এমসিজিতে সুপার ক্লাসিকো খেলেছিল পাঁচ বছর আগে। লিওনেল, মেসির খেলা দেখতে সেদিন ৯৫ হাজারের বেশি দর্শক স্টেডিয়ামে ছিল। এবারও, একই সংখ্যক দর্শক প্রত্যাশা করছিল আয়োজকরা। এরই, মধ্যে ৬০ হাজার টিকিট বিক্রিও হয়ে গেছে বলে জানান স্থানীয় ক্রী,ড়া মন্ত্রী মার্টি,ন পাকুলা। তিনি বলেছেন, ‘আমি মনে করি তারা অস্ট্রেলিয়ান সমর্থকদের, কাছে ব্যাখ্যা দিবে।

যারা চুক্তি ভাঙে সেই ফুটবল অ্যাসোসিয়েশনকে, নিয়ে আমি দ্বিতীয়বার ভাবব।’ম্যাচ বাতিলের ঘোষণা বুধবার এক সংবাদ, সম্মেলনে দেয় ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন সিবিএফ। তারা জানায়, আর্জেন্টাইন ফেডারেশন, থেকে এসেছে এই সিদ্ধান্ত।

অবশ্য কোপা আমেরিকা, চ্যাম্পিয়নদের কাছ থেকে এখনও কোনো মন্তব্য আসেনি।মেলবোর্নে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ, বাতিলধারণা করা হচ্ছে, বিশ্বকাপের কনমেবল অঞ্চলের বাছাইয়ের, স্থগিত ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ খেলতেই হবে ফিফার এমন নির্দেশনার ভিত্তিতে, এই সিদ্ধান্ত এসেছে, যদিও তারা সরাসরি জায়গা পেয়েছে। ম্যাচটি সেপ্টেম্বরে আয়োজন, করতে চায় ফিফা। কাতারে বিশ্বকাপ শুরুর দুই মাস আগে। এজন্য জুনে মেলবোর্নে, ম্যাচটি খেলতে অনাগ্রহী আর্জেন্টাইন ফেডারেশন।

Related Posts
x