মা সৌদি আরবে, মেয়ে-কে অশ্লীল ভি-ডি-ও দেখিয়ে দি’নের পর দিন ধ”র্ষ’ণ বাবার…!

মা সৌদি আরবে, মেয়ে-কে অশ্লীল ভি-ডি-ও দেখিয়ে দি’নের পর দিন ধ”র্ষ’ণ বাবার…!

 

নারী ও শিশু নি’র্যা’ত’ন দল&মন আ’ইনে (ধ’’র্ষ’ণের) অ’ভি’যোগ এনে ভি’কটিমের খালা বাদী হয়ে থানায় মা’মলা করেছেন।বুধ’বার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাতে ফারুককে গ্রে”প্তার ক’রে পু’লিশ।

 

ফারুক ভোলা জে’লার চ’র ফ্যাশন থানার চর নিউটন গ্রামের মৃ’’ত হারেজ বে’পারীর ছেলে।মা’মলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যা’য়, ১৫ বছর আগে প্রেমের স’ম্পর্ক করে ঢাকাতে ‘ওই শিশুর মায়ের স’ঙ্গে বিয়ে হয় ফারুক বেপরীর।

 

বিয়ের চার বছর প’র তারা শরীয়তপুরে চলে আসে। বিবাহিত জীবনে তাদের এ”গারো বছরের এক ছেলে ও আট’ বছরের এক মেয়ে আছে।অভাবের সংসারের হাল ধরতে ওই শিশুর মা ২’০১৮ সালে সৌদি আরব যান।

 

বর্তমানে তিনি সৌদি আর’বে অবস্থান করছেন। সেই সুবাদে মো. ফারুক বেপা’রী তাদের ছেলে ও মেয়েদের নিয়ে শরীয়তপুর সদর উপ’জে’লার নীলকান্দি এলাকার হারুন তালুকদারের ভাড়া বা’সায় থাকেন।

 

ওই বাসায় গেলো ১৪ ফেব্রুয়া’রি রাতে নিজের আট’ বছরের মেয়েকে মোবাইল ফো’নে অ’শ্লী’ল ভিডিও দেখিয়ে ধ’’র্ষ’ণ করে। ইতোপূ’র্বেও ওই শিশুটিকে অ’শ্লী’ল ভিডিও দেখিয়ে একাধিক বা’র ধ’’র্ষ’ণ করেছে বলে অ’ভি’যোগ রয়েছে।

 

অ’পরদিকে মেয়েকে ভ’’য় দে’খিয়ে ঘ’টনা কাউকে বললে খু’ন করার হু’ম’কি দেয়। এর’পর ১৫ ফেব্রুয়ারি মেয়ে তার খালাকে ধ’’র্ষ’ণের ঘ’ট’না খুলে বলে।

 

পরে ১৭ ফেব্রুয়ারি ওই শিশু’কে নিয়ে ওর খালা দ্রুত পালং মডেল থানায় এসে অ’ভি’’যোগ করেন। এ ঘট’নায় থানায় একটি মা’মলা হয়েছে। ভি’কটিমের খালা বলেন,

 

ভাগনি ওর বাবার ভ’য়ে এতদি”ন চু’প ছিল। কাউকে কিছু বলেনি। আমা’র বাড়িতে আসলে বি’ষয়টি ভাগনি আমাকে খুলে বলে।

 

পরে আমি ভাগনিকে নিয়ে থা’নায় মা’মলা করেছি। ফারুক ভাগনির স’ঙ্গে পৈ’চা’শি’’ক কাজ করেছে। ফারুক একজন অমানুষ ওর ফাঁ’’’’সি হওয়া উচিত

 

শরীয়তপুর সদরের পালং মডে’ল থানার (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, আম’র’া ভিকটিমের খালার অ’ভি’যোগ এবং সার্বিক বি’’ষয় যাচাই-বাছাই করে তার বি’রু’’দ্ধে মা’মলা নিয়েছি।

 

বুধবার রাতে নিজ মেয়েকে ধ’’র্ষ’ণের অ’ভি’যোগে ফারুককে গ্রে”প্তার করা ‘হয়েছে।

আজ আ’দালতের মাধ্যমে তাকে কা’রাগা’রে পাঠা’নো করেছি এবং ভিকটি’মকেও’ ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর ১৫০ শয্যা’র সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

Leave a Reply

x