মানিকে মাগে হিতে, “Yohani” র সুপারহিট গানে দুর্দান্ত স্লো-মোশন নুসরতের…

মানিকে মাগে হিতে, “Yohani” র সুপারহিট গানে দুর্দান্ত স্লো-মোশন নুসরতের…

 

টলিউডের নতুন কন্ট্রোভার্সি কুইন নুসরাত জাহান তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই থাকেন সংবাদপত্রের শিরোনামে। তার ব্যক্তিগত, ও বৈবাহিক জীবন নিয়ে শেষ নেই বিতর্কের।

 

বুধবার রাতে নিজের সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলারপর 24 ঘণ্টা কাটতে না কাটতেই এক ভিডিও পোস্ট করে ফের সোশ্যাল, মিডিয়ায় হৈচৈ ফেলে দিলেন তিনি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে নতুন মা নুসরাতের পরনে রয়েছে সাদা টি-শার্ট ও সাথে হলুদ রঙের লম্বা ঝুলের স্কার্ট। চোখে কালো চশমা প’ড়ে সিংহলি গায়িকার গানে মজেছেন তিনি।

 

তবে সব জল্পনা উস্কে দিয়ে নে’টাগরিকদের একাংশের নজর গিয়ে ঠেকে সাংসদের সিঁথিতে। তারা লক্ষ্য করেন সংসদ তারকা সিঁথিতে লেগে রয়েছে এক চিলতে সিঁদুর।

ভিডিওটি তিনি চলতি ব’ছরের জানুয়ারিতে শুটিংয়ের সময় রাজস্থানে গিয়ে স্যুট করেন। সেই সময় তাঁর সফরসঙ্গী ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

 

তবে তারা যে এ’কসাথে ঘুরতে গেছেন এ কথা গোপন রেখে একসঙ্গে ইনস্টাগ্রামে কোন ধরনের পোস্ট করেননি তারা। তবে তাদের নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলের পোস্ট থেকেই দুইয়ে দুইয়ে চার করে নেটাগরিকরা মিলিয়ে নিয়েছেন তাদের সহাবস্থান।

নে’টিজেনদের বক্তব্য অনুযায়ী নিখিল জৈনের সাথে বিচ্ছেদের পরেও শুধুমাত্র নান্দনিকতার জন্যই সিঁথিতে সিঁদুর পরেছিলেন সাংসদ? অথবা এর পেছনে রয়েছে কোন অজানা গল্প? মরুভূমি প্রেক্ষাপটের একসাথে ছবিও বা কেন দেননি তারা?

 

অ’তীতে বিশেষ বন্ধু যশের সাথে দক্ষিণেশ্বর-মন্দিরে শাখা পলা পরিহিত অবস্থায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে সম্প্রতি তার পোস্ট করা এই ভিডিওটির মাধ্যমে তার ব্যক্তিগত জীবন নিয়ে ফের শিরোনামে উঠে এলেন তিনি।

Leave a Reply

x