মাদরাসাছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় কনস্টেবল আটক…!

ঝিনাইদহের মহেশপুরে এক মাদরাসাছাত্রীর’ (১৮) সঙ্গে আপত্তিকর অবস্থায় এক পুলিশ সদস্য আটক’ হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্যের নাম মো. বাদল, তা’র বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি বর্তমান যশোর বেনা’পোল থানায় কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।

পায়ে আলতা দিতে বৌদির গোপন অ’ঙ্গ বাহির, ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

স্থানীয় সূত্রে জানা গেছে, কনস্টেবল মহেশপুর ‘থানায় কর্মরত থাকায় অবস্থায় ওই মাদরাসাছাত্রীর সঙ্গে প্রেমের’ সম্পর্ক তৈরি হয়। গত শনিবার রাতে মাদরাসাছাত্রীকে বিয়ের প্র’লোভন দেখিয়ে ধর্ষণ করে।’
কাপড় তু’লে দেখালেন বলিউডের অভিনেত্রী হট ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

এলাকাবাসী আরও জানায়, গত ২ বছর ধরে পু”লিশ সদস্য বাদল তাদের বাড়িতে আসা যাওয়া করে। শনিবার’ রাতে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা তাকে আটক করে। ‘অভিযুক্ত বাদলের স্ত্রী ও দুটি সন্তান রয়েছে।’

সে.ক্সি কলেজ ছা’ত্রীদের টিকটক ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

ভুক্তভোগী মাদরাসাছাত্রী বলেন, দুই বছর ধরে “বাদলের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে সে আমাকে” একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। আমি” এ” ঘটনার সুষ্ঠু বিচার চাই।”

শহরের মেয়ে গ্রামের খোলামেলা পরিবেশে গো’সলের ভিডিও নেট দুনিয়ায় তুমুল ভাইরাল (ভিডিও)

এই ব্যাপারে বেনাপোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা”” মামুন খাঁন জানান, কতর্ব্যরত অবস্থায় কনস্টেবল বাদল থানা থে”কে কোথায় গেছে তা ডিউটি অফিসারকে অবগত করেনি। “অভিযুক্ত পুলিশ সদস্যের বিষয়ে যশোর পুলিশ সুপারে”র নিকট ব্যবস্থা গ্রহণের জন্য বার্তা পাঠানো হয়েছে।”

বয়ফ্রেন্ডের কাছে ভি”ডিও দিতে গিয়ে কলেজ ছাত্রী ১.৪০ সেকেন্ডের ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল (ভিডিও)

ইমু লাইভে এসে ভাবির খোলামেলা ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল (ভিডিও)

Leave a Reply

x