September 16, 2021 || 3:05 pm

ভেজা কাপড়ে, পিক_নিক স্পটে সুন্দরী তরুণীর অ’সাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ভেজা কাপড়ে, পিক_নিক স্পটে সুন্দরী তরুণীর অ’সাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

সব বয়সের মা’নুষ ভ্রমণ করতে ভা’লোবাসে, প্রমাণ করতে মানুষ যায় বিশেষ ক’রে কক্স’বাজার সিলেট রাঙ্গামাটি এবং বিভিন্ন নিদর্শন জায়গাগুলোতে, সেখানে গিয়ে মনের আনন্দে নাচ-গা’ন করে থাকে ভ্রমণকারীরা।

 

ভিডিও ফুটেজে দেখা যা’য় কক্সবাজার সমুদ্র সৈকতে ডান্স করতে দেখা যায়, প’রবর্তীতে তার ডান্সের ভিডিও টি সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভা’ইরাল হয়ে যায়,

এই পোষ্টের নিচে ভিডিওটি দে’ওয়া হলো…

 

আরোও পড়ুন..’বলিউড তা’রকাদের হলিউড ‘ক্রাশ’!

হ্যাঁ, ঠিকই প’ড়ছেন ব”লিউডের অনেক তারকারই ‘ক্রাশ’ রয়েছে। যাদের ক্রাশের পাত্র/পা”ত্রী মূলত হ’লিউডের জ’ন’প্রিয় বেশ কিছু তা’রকা! চ’লুন এক নজরে জেনে নেওয়া যাক ব’লিউডের কোন তা’’রকার হ’লিউডের কোন তা’রকার উপর ‘ক্রা’শ’ রয়েছে:

 

শাহরুখ খান-অ্যাঞ্জেলিনা জো’লি:-

সারা বিশ্ব জুড়ে খ্যাতি র’য়ে’ছে বলিউড বা’দশা শাহরুখ খানের। নারী-পুরুষ নি’র্বিশেষে সক’লের পছন্দের তালিকায় র’য়েছেন তিনি। তবে শা’’হরুখের নারী ভক্তের সংখ্যা যেন অন্য যে কোন অ’’ভিনেতার চেয়েই বেশি।

 

কিন্তু এত যশ-খ্যাতির পর বলি’উড বাদশার ‘ক্রাশ’ হ’লিউডের জ’নপ্রিয় অ’ভিনেত্রী অ্যা’ঞ্জেলিনা জোলি। যদিও হলিউডের কোন সি’নেমাতেই ব’লিউড বাদশার অভিনয় করার সুযোগ এখনো ‘হ’য়ে ওঠেনি। তবে একবার এক সা’ক্ষাৎকারে এ’সআরকে বলেছিলেন, কখনো যদি অ্যাঞ্জেলিনা জো’লির বি’পরীতে অ’ভিনয়ের সুযোগ পান তবে দ্বিতীয় বার তি”নি ভাববেন না।

 

দীপিকা পাডুকোন-“লি’ওনার্দো ডিক্যাপ্রিও:-

বর্তমান সময়ে ব’লিউডের অ”ন্যতম জনপ্রিয় এবং আবেদনময়ী অ’ভিনেত্রী হি’সে”বে পরিচিত দীপিকা পাডুকোন। যার জন্য লক্ষ লক্ষ পু”রুষের ঘুম হারাম! কিন্তু এই ব’লিউড সু’ন্দরীর মনে জা’’য়গা দখল করে রেখেছেন হলিউডের মে’ধাবী তা’রকা লিওনার্দো ডিক্যাপ্রিও।

 

শুধু তাই নয়, একবার এক সা’’ক্ষাৎকারে দীপিকা বলেছিলেন তার এবং তার বোন’দের শোবার ঘরে হ’লিউডের এই তা’রকার বি’শাল একটি পোস্টার রয়েছে, যে’টিতে কিনা তারা প্র’’তিরাতে ঘুমতে যাওয়ার আগে গুড নাইট কিস দিয়ে থা’’কেন!

 

রণবীর কাপুর-জে’সিকা বিয়েল:-

ব’লিউডের চকলেট “বয়’ খ্যাত অ’ভিনেতা রণবীর কাপুর। যার জন্য পাগল হা’জারো নারীর মন। তবে রণবীরের ‘ক্রাশ’ হিসেবে ব’রা’বরই এ’কজনেরই নাম সামনে এসেছে। যিনি হলেন ‘ধ’ক” ধক’ গার্ল খ্যাত মা’ধুরী দীক্ষিত। তবে হলিউড তা’র’কাদের ক্ষেত্রে রণবীরের ‘ক্রাশ’ হিসেবে প”রিচিত জে’সিকা বি’য়েল। যার সিনেমা ক’খনোই মিস ক’রেন না রণবীর।

Related Posts
x