ভাবির সঙ্গে স্বামীর অ’বৈধ সম্পর্ক, জেনে যাওয়ায় কাল হলো নববধূর…!

নিহতের বড় ভাই মো. সাব্বিরের দাবি, স্বামী’ হেলালের সঙ্গে তার বড় ভাবির অবৈধ সম্পর্ক রয়েছে। বিয়ের ‘কয়েকদিন না যেতেই পুষ্পা বিষয়টি জানতে পারেন। এ নিয়ে প্রতি’বাদ করলে পুষ্পার ওপর নির্যাতন চালাতেন হেলাল। তাই তাকে প’রিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত পুষ্পার মা রাবেয়া ‘বেগম বলেন, গত লকডাউনে আমার পরীর মতো একমাত্র মেয়ে’র ঘটা করে বিয়ে হয়। বিধিনিষেধ থাকায় সে সময় অনুষ্ঠান করা ‘হয়নি। শুধুমাত্র আকদ পড়ে তারা মেয়েকে তুলে নিয়ে যান। এখ’ন বিয়ের অনুষ্ঠানের আয়োজনের কথাবার্তা চলছিল। এ”রই মধ্যে মেয়ের মৃত্যুর খবর এলো।”

অস্বীকার করে স্বামী হেলাল বলেন, বুধবার  বিকেল সাড়ে ৩টার দিকে পুষ্পা রাগ করে ঘরের দরজা বন্ধ করে ‘ দেন। অনেকক্ষণ ডাকাডাকির পরও সাড়াশব্দ না পেয়ে তার’ বা’বার বাড়িতে খবর দেওয়া হয়। পরে বিকেল ৫টার দিকে দরজা ভে’ঙে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার করে’ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করি’ম বলেন, লাশের ময়নাতদন্ত হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হ’চ্ছে। এছাড়া এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি তদন্ত ‘করে দেখা হ%চ্ছে।

Leave a Reply

x