“ভাইরাল ভিডিও” নেই কোন অন্তর্বাস শরীরের শুধু ফিনফিনে শাড়ি, বাঙালি অভিনেত্রী মনে করালেন মন্দাকিনিকে..!(ভিডিও)

 

সময় যত এগিয়েছে ট’লিউডের অভিনেত্রীরাও এগিয়ে গিয়েছেন। বর্তমানে সবরকম সাহসী পোশাকে দেখা যায় তাদের। উঠতি অভিনেত্রী হোক বা পুরনো সকলেই বিভিন্নভাবে নজর কাড়েন সকলের। সেরকমই একজন অভিনেত্রী হলেন কথা নন্দী (Katha Nandi)।

 

যিনি অভিনয় ক’রেছেন বেশ কয়েকটি ওয়েব সিরিজে। অভিনয়ের পাশাপাশি মডেলিং-ও করেন তিনি। যেই কারণে ইতিমধ্যেই তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন বহুমাত্রায়। আসলে অন্যান্য টলিউড নায়িকাদের থেকে আলাদা তিনি।

অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সমানভাবে সক্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এমন একটি ছবি যা দেখে অভিনেত্রী মন্দাকিনীর কথা মনে পড়েছে সকলের।

 

এই ছবিতে তার পরনে, ছিল সাদা শাড়ি, তবে ছিলনা কোন ব্লাউজ বা অন্তর্বাস। একইসাথে খোলা চুলে হেঁটে আসছেন পাথরের উপর দিয়ে। আসলে এটি ছিল একটি ফটোশুটের দৃশ্য। পোস্ট করতেই, নিমেষে ভাইরাল হয়েছে তার সেই ভিডিওটি।

বিনোদন :

আপন জনের সঙ্গে সম্পর্কের তিন বছর সেলিব্রেট করলেন ‘ঝিলিক’ তিথির মা
‘সারপ্রাইজ’দিতে গিয়েই ভেঙ্গেছিল মন, হাতেনাতে প্রেমিকের কুকীর্তি ধরেছিলেন অভিনেত্রী প্রাচী
ইয়াং হাসবেন্ডই পছন্দ! নিজের থেকে বয়সে ছোট ছেলেদের বিয়ে করে সুখে সংসার করছেন এই ৫ বলি অভিনেত্রী
মা হয়েও শরীরে নেই মেদের চিহ্ন মাত্র, নতুন রূপে কোয়েল, প্রশংসা মিমির
নিউ ইয়র্কে রুফ টপে বসে চাঁদের প্রেমে মজেছেন সুহানা, শেয়ার করলেন মন মুগ্ধ করা ছবি
অবশেষে ভুলে গেলেন প্রেমিক সুশান্ত কে! খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে

আর কমেন্টে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন সকলে। এর পাশাপাশি তিনি আরও একটি বিষয় সামনে এনেছিলেন।জানিয়েছিলেন একটি শ্যুট থেকে, ফেরার সময় তাকে নাকি ফাঁকা রাস্তায় একা নামিয়ে দেওয়া হয়।

 

যদিও বিষয়টি তিনি প্রযোজককে জানিয়েছেন তবে তিনিও তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এমনকি তাকে এও হুমকি দেন যে তাকে টলিউডে কোনো কাজের সুযোগ দেওয়া হবে না। তবে ভয় না পেয়ে, কথা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাটি সকলের সামনে তুলে ধরেছিলেন।

Leave a Reply

x