বৌদি ও দে’বরের অ’পকর্ম হাতে_নাতে ধরলেন এলাকাবাসী, (ভিডিও)

বৌদি ও দেব’রের অ’পকর্ম হাতে_নাতে ধরলেন এলাকাবাসী, (ভিডিও)

ইউটিউবে এডা’ল টা’ইপের ভিডিওগুলো প্রচুর পরিমাণে ভাইরাল হতে দেখা যায়, এ”বার ভাইরাল হলো বৌদি বৌদি ভোরে একটি ভি”ডিও, ভিডিওটি আমরা ইউটিউব থেকে শেয়ার করে ‘আমা”দের ওয়েবসাইটে দিলাম।
ভিডিওটি উপভোগ ক’রুন..

 

আরোও পড়ুন..’সুখব’র! বাং’লায় খুলছে সিনেমা হল’

ক’রোনা আবহে বাংলায় অ’’বশেষে খুলছে সিনেমা হল। ৩১ জুলাই থেকে খুলছে সি’নেমা হল। ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল খো’লার অ’’নুমতি দি’ল রাজ্য সরকার।

 

তবে সমস্ত কোভিড বিধি নি’ষেধ মেনেই খু’লতে হবে সিনেমা হল। মুক্তির অপেক্ষায় এ’কাধিক বাংলা ছবি।

রাজ্যে ক’রোনা সংক্রান্ত বি’’ধিনিষেধের মেয়াদ ১৫ অগাস্ট পর্যন্ত বৃদ্ধি করা হল। এই ম’র্মে বৃহস্পতিবার একটি নি’র্দেশিকাও জারি করা’ হয়।

 

৩১ জুলাই থেকে লাগু হবে এ’ই নতুন নিয়ম। এর মধ্যেই এল সুখবর ৩১ শে জুলাই থেকে রা’জ্যে খুলে যাচ্ছে সিনেমা হল। সং’ক্রমণ রুখতে রা’তে অযথা চ’লাফেরার উপর জারি নি’র্দেশিকা’।

 

রাত ৯টা থেকে ভোর ৫’টা পর্যন্ত স্বাস্থ্য পরিষেবা সংক্রান্ত কোনও বিষয় এবং অত্যাবশ্যক ‘কো’নও কাজ ছাড়া বাড়ির বাইরে বার হওয়ার উপর জা’রি করা হয়েছে নি’ষেধাজ্ঞা। যাতে এই আ’ইন কো’নওভাবেই ভঙ্গ’ না হয়, সেদিকে বিশেষ নজরদারি চা’লা’নোর নির্দেশও দেওয়া হয়েছে।

 

যদি কেউ এই বি’ধিনিষেধ ভ’ঙ্গ ক’রে সেক্ষেত্রে বিপর্যয় মোকাবিলা আইনে তাঁ’দের বি’রুদ্ধে নে’ওয়া হবে পদক্ষেপ। এবার থেকে ৫০ শ’তাংশ দর্শক নিয়ে রু’দ্ধদ্বার স’রকারি অনুষ্ঠান করা যা”বে।

 

এছাড়াও মাস্ক পরা, সা’মা’জিক দূরত্ববিধি সহ ক’রোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চল’তে হবে। এছাড়াও সমস্ত অ’ফিসগুলিতে যাতে কো’ভিড সম্পর্কি স্বা’স্থ্যবিধি মেনে চলা হয় সেদিকে দিতে হবে বি’শেষ নজর।

 

নিয়মিত অফিস স্যানিটাইজ ক’রতে হবে, কর্মীরা যাতে টিকা পান তা সুনিশ্চিত করতে হবে সং’স্থাকেই। প্রসঙ্গত, ৩০ জুলাই পর্যন্ত রাজ্যে বি’ধিনিষেধ জারি ছিল। বর্তমানে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলছে মে’ট্রো। শনি এবং রবি বন্ধ থাকছে মেট্রো পরি’ষেভা।

 

তবে সিনেমা হল খো’লার সি’দ্ধান্ত নিঃসন্দেহে খুশির খবর হল মালিক, প্রযো’জকদের কাছে। টানা অড়াই মাসের বেশী সময় ধরে ব’ন্ধ ছিল সিনেমা হল যাা’র ফলে চরম ক্ষতির সম্মুখীন হল মা’লি’কেরা। পিছিয়েছে বহু ছবির মুক্তি। অ’বশেষে এই খবর স্ব’স্তি দেবে ফিল্ম ইন্ডাস্ট্রিকে।’

 

উল্লেখ্য, বাংলায় দী’র্ঘদিন ধরে বন্ধ রয়েছে লো’কাল ট্রেন। যার জেরে চরম সমস্যায় প’ড়েছেন নি’ত্যযাত্রীরা। লোকাল ট্রেন চালুর দাবিতে রা’জ্যের বিভিন্ন স্টেশনে অবরোধের ছবিও সামনে এ’সেছে। কিন্তু, করোনা প’রিস্থিতির কথা মাথায় রেখে আ’পাতত চলবে না লোকাল ট্রেন।”’

Leave a Reply

x