বোনের সহযোগিতায় কলেজছাত্রীকে দুলাভাইয়ের ধর্ষণ!

চট্টগ্রামে এক কলেজ শিক্ষার্থী’কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তার দুলা’ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় চট্টগ্রামের সন্দ্বীপ থানায় এক’টি মামলা দায়ের করেছেন নগরের এক কলেজ’ছাত্রী।

মামলার আসামিরা হলেন- ভগ্নি’পতি আতিকুর রহমান আজাদ প্রকাশ ফরহাদ, বোন কাজী কামরুন্নাহার এবং গর্ভ’পাত ঘটানো এভার গ্রীন হেলথ সেন্টারের পরি’চালক।

ভুক্তভোগী ওই ছাত্রীর অভি’যোগ- বোনের সহায়তায় তাকে একাধিক’বার ধর্ষণ করেছেন দুলাভাই।

মামলার এহজার সূত্রে জানা যায়, নগরের হালি’শহর চুনা ফ্যাক্টরির মোড়ে পাটোয়ারী ভবনে বোনের ভাড়া বাসায় এবং সন্দ্বী’পের বাড়িতে বোনের সহায়তায় ওই কলেজ’ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন ভগ্নিপতি আতিকুর রহমান আজাদ।

ধর্ষণের ঘটনা কাউকে বলতে নিষেধ করে তাকে হুমকিও দেন ভগ্নি’পতি। আতিকুল রহমান আজাদ ধর্ষণের ঘটনা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ওই কলেজ শিক্ষার্থী’কে ফের কয়েকবার ধর্ষণ করেন। এক সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়লে নগরের একটি বে’সরকারি হাসপাতালে তার গর্ভপাত ঘটানো হয়।

সন্দ্বীপ থানার ভার’প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আহম্মেদ খান জানান, ধর্ষণের অভিযোগ এনে এক কলেজ’ছাত্রী বোন-দুলাভাই’সহ তিনজনের নামে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। ভুক্ত’ভোগী শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাস’পাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

x