বে’ডরুমে সু’ন্দরী বৌ’দির হট স্টা’ইলে কাজের ভি’ডিও ভাইরাল, (ভিডিও)

বেডরুমে সু’ন্দরী বৌদির হট স্টা’ইলে কাজের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ইউটিউবে কি’ছু ব্লগার আছে যেগুলোতে বৌদিরা তাদের দৈনন্দিন কাজের ভিডিও করে ই’উটিউব এ আপলোড দেয়, এমন একটি ব্লগারের ভি’ডিও ফেসবুকে আপলোড দেওয়া হয়েছে।

 

ব্লগারের ঐ ভিডিওতে দে’খা যায় এক বৌদি শাড়ি পড়ে কালো কালারের ব্লাউজ পড়ে ‘হট স্টাইলে ব্লক ভিডিও করে ভাইরাল হয়ে গেছে, ও’ই ব্লগারের ওই হট ভিডিওটি আমরা আমাদের ওয়েবসাই’টে শেয়ার করলাম।

ভিডিওটি উপভোগ করুন আ’র আমাদের সাথেই থাকুন..

আরোও পড়ুন..নাম ব’দলে গেল ‘মিঠাই’-এর, বদলে গেলেন ‘মিঠাই’ আর ‘সি’দ্ধার্থ’-ও

‘মিঠাই’ (MithaI) এর না%মে আ’জকাল দুই ঘটি জল বেশি খাচ্ছেন বাংলার সি’রি%য়ালপ্রেমী দর্শকরা । সরলতা আর ভা’লবাসায় স&কলের মন জয় করে নেওয়া ‘মিঠাই’ তরতর কে পৌঁ%ছে গি’য়েছে টিআরপি-র প্রথম স্থানে ।

 

সেখান থেকে তাকে না’’মানোর ক্ষমতা হচ্ছে না কোনও ধা’রাবাহিকেরই । আর এই’ জনপ্রিয়তার কেন্দ্রে যিনি বিরাজ করছেন তিনি আর কে’উ নন, স্বয়ং সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Ku’ndoo) , স’কলের প্রিয় মিঠাই।

 

তাঁর ‘ইস্পিড’, ‘অ্যাস্কিডে’ন্ট’, ‘গো’পাল হেলেপ’…. যেন বাঙালির মুখে মুখে ঘুরছে । জনপ্রিয়তার নিরিখে অবশ্য পিছিয়ে নেই ‘দাদু’র রাগী না’তি’ সি’দ্ধার্থ ওর’ফে আদৃত রায় (Adrit Roy)-ও।

 

কিন্তু কী হল হঠাৎ? ‘মিঠাই’ ‘ধা’রাবাহিকের নাম নাকি বদলে যাচ্ছে ? বদলে যাচ্ছেন ধারাবাহিকের ক’লাকুশলীরাও ? সকলের প্রিয়’ মিঠাই আর সিডের চরিত্রে নাকি অন্য কাউকে দেখা ‘ । হ্যাঁ, ঠিকই পড়ছেন । তবে বাং’লায় নয়, ওড়িয়ায় । ‘জি সার্থক টিভি-তে।

 

বাংলার অন্যতম জনপ্রিয় এই ‘ধা’রাবাহিকের দক্ষিণ ভারতে পাড়ি জমানোর কথা তো অনেকেই এখন জেনে গিয়েছেন। তামিল ভা’ষায় রিমে’ক হয়েছে এই ধারাবাহিক । কিন্তু এখানেই শেষ নয়, এ বা’র ‘মিঠাই’ পরিবারে এসেছে আ’রও এক সুখ’বর ।

 

‘মনোহরা’র সমস্ত সদস্যরাই এ বার পাড়ি জমাবেন পড়শি রাজ্যে । জানা গিয়েছে, এ বার থেকে ওড়িয়া ভাষায় সংসার পা’তবেন মিঠাই আ র উচ্ছে বাবু । এখানে এই ধা’রাবাহিকের নাম হয়েছে ‘ঝি লি’ ।

 

মিঠাই এর মতই মূল চরিত্রের না মেই ধারাবাহিক। মি’ঠাইয়ের মতো ঝিলিও গ্রামের মেয়ে । কোমরে আঁচল গুঁজে শাড়ি পরে সে, মা’থায় লম্বা  বিনুনি, গলায় কার। নিজের প্রিয় সা’ইকেলে চেপে মিষ্টি  বিক্রি করে হাসিখুশি ঝিলি।

 

কিন্তু শহরে এসে তাঁর সা’ইকেলে  ধাক্কা লাগে হিরোর গা’ড়ির সঙ্গে । আর এরপর থে কেই একই সুতোয় জড়িয়ে যায় তাঁ’দের জীবন।

Leave a Reply

x