বেডরুমে ‘প্রি’য়া বৌদি’র গোপন ভিডিও তু’মুল ভাইরাল, (ভিডিও)

বেডরুমে ‘প্রি’য়া বৌদি’র গোপন ভিডিও তু’মুল ভাইরাল, (ভিডিও)

বর্তমানে কিছু ‘ভিডিও creator দেখা যায় তারা তাদের জীবনের কার্যাবলী গুলো ভি’ডিও করে সেই ভিডিও গুলো ফেসবুক বা ইউটিউবে আপলোড দে’য়, প্রিয়া নামে ফেসবুক আইডি থেকে আম’রা এই ভিডিওটি কালেক্ট করেছি।’

 

তার ওই ফেসবুক ‘ভিডিওতে দেখা যায় প্রিয়া বৌদি তার জীবনের বিভিন্ন কাজকর্মে’র ভিডি’ওগুলো এই ফেসবুক পেজে আপলোড দেয়, আপ’লোড দেওয়ার কিছুক্ষণের মধ্যেই তার ওই ভিডি’ওগুলি ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি উপভোগ ক’রুন…

 

আরোও পড়ুন..ঐশ্বরিয়া ফ’লো করেন শুধুই ১ জনকে, কে তিনি?

রূপের জাদুতে তিনি জয় ক’’রেছিলেন বিশ্ব। ১৯৯৪ সালে হ’য়েছিলেন বিশ্ব সুন্দরী। এ%রপর বলিউডে নাম লিখিয়ে জা’য়গা করে” নেন প্রথম সারি’তে।

 

এখনো তার রূপ-লাব’ণ্য আর অ’ভিনয়ের দ্যুতি সমান উজ্জ্বল। তিনি ঐশ্বরিয়া রাই ব’চ্চন। অন্যসব তারকার মতো তিনিও ই’নস্টাগ্রামে নি’য়মিত। ভ’ক্তদের সঙ্গে নিজের বিভিন্ন মুহূর্ত শেয়া’র করে নেন।

 

তবে অন্যদের চেয়ে অ’নে’কটা পরেই সোশ্যাল প্ল্যাটফর্মে এসেছিলেন তিনি। ২০১৮ সালে’র মার্চে ইনস্টা অ্যাকাউন্ট খোলেন ঐশ্বরিয়া। ই’তো’মধ্যে সে’খানে অনুসারীর সংখ্যা ৯৫ লাখ ছাড়িয়ে গেছে। যা’রা প্র’তিনিয়ত তার ছবিতে প্রতিক্রিয়া জানান।’

 

অ’ন্যদিকে ঐশ্বরিয়া মা’ত্র একজন ব্যক্তিকে অনুসরণ করেন ইনস্টাগ্রামে। তিনি আর’ কেউ নন, তার স্বামী অ’ভিষেক বচ্চন। তাকে ছা’ড়া আর কাউকেই অ’নুসরণ করেন না অ্যাশ। এমনকি কো’নো ব’লিউড তারকাকেও না।

প্রসঙ্গত অভিষেকের স’ঙ্গে ঐ’শ্বরিয়ার প্রথম আলাপ হয় সু’ইজারল্যান্ডে। ‘ঢাই অক্ষ’র প্রেম কে’’ সিনেমার শুটিংয়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব’ প্রেমে রূপ নেয় ২০০৬ সালের ‘ধুম ২’ সি’নেমায় কাজে’র সময়।

 

এক বছর প্রেম করার পর ২০০৭ সা’লে বি’বাহবন্ধনে আবদ্ধ হন অ’ভিষেক-অ্যাশ। ২০১১’ সালে’ তাদের সংসারে আসে একমাত্র সন্তান আ’রাধ্য।’

Leave a Reply

x