বুড়া-বুড়ির রোমা_ঞ্চকর গোপন ভি’ডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

বুড়া-বুড়ির রোমা_ঞ্চকর গোপন ভি’ডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

রো’মাঞ্চকর ভিডিও গুলো ফে’সবুকে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার ফেসবুকে, তাদের ওই ভিডিওগুলো আমরা শেয়ার করি আ’মাদের ও’য়েবসাইটে, এমন একটি রোমাঞ্চকর ভিডিও আবার শে’য়ার করলাম। ভিডিওটি উপভোগ করুন।

 

আরোও পড়ুন..’অ’বশেষে প্র’কাশ্যে এল নুসরত জাহানের ছেলে ঈশানের পি’তৃপরিচয়’, গত ২৬ আগস্ট পু’ত্রসন্তানের জন্ম দেন ট’লি”উড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জা’হান (Nusrat Jahan)।

 

তার আগে থেকেই তাঁ’র সন্তানের বাবার নাম নিয়ে তুমুল আলোচনা চলছিল। অব’শেষে প্র’কাশ্যে এল নুসরতের ছেলে ঈশানের পিতৃপ’রিচয়। নুস’রত যখন অ’ন্ত:সত্ত্বা তখন থেকেই তাঁর স’ন্তা’নের’ পি’তৃত্ব নিয়ে ব্যাপক জল্পনা -কল্পনা শুরু হয়।

 

বিশেষ করে ঈশানের জ’ন্মের পর তা আরও তুঙ্গে ওঠে। যদিও এর আগে প্র’কাশ্যে ‘ক’খনোই এ বিষয়ে মন্তব্য করতে শোনা যা’য় নি নুসর’ত অথ’বা তাঁর সঙ্গী যশ দাশগুপ্তকে।

 

তবে কলকাতা পু’রসভার দে’ওয়া জন্ম শংসাপত্রে ঈশানের বাবার নামের জা’য়গায় দেবাশিস দাশগুপ্ত। কয়েক মাস আগে বি’ধানসভায় প্রার্থী হয়ে নিজের হ’লফনামা জমা দেওয়ার স’ময় এই না’মটাই উল্লেখ করে ছিলেন অভি’নেতা

 

এবং নুসরতের সঙ্গী য’শ দা’শগুপ্ত। ২০২১ বিধানসভা ভোটে চণ্ডীতলা থেকে প’দ্ম’প্রতীকে প্রার্থী হয়েছিলেন তিনি। জানা গিয়েছে, কলকাতা পুর’সভার বার্থ সা’র্টিফিকেটে নুসরতের ছে’লের ‘নাম ঈশান জে (জাহান) দাশগুপ্ত হিসেবেই উল্লেখ করা হ’য়েছে।

 

এর আগে নুসরতকে তাঁর স’ন্তানের বাবার নাম জানতে হলে তিনি বলেছিলেন, “আ’মি মনে করি এটা একটা অবান্তর প্রশ্ন। মহিলা হিসে’বে কারো চরিত্রে কালো ছোপ ফেলতে পারে এ ধরনের প্র’শ্ন।

 

আমি এবং যশ খুব ভালো স’ময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। যশের সঙ্গে আমি ভালো অ’’ভিভাবকত্ব কাটাচ্ছি। বাবা কে, তা বাবাই জানে’”।

 

হা’জারো বিতর্কের মধ্যে স’ন্তানসম্ভবা নুসরতকে সর্বদাই আগলে রেখেছেন নুসরতের স’ঙ্গী’ য’শ। ছেলের জন্মের সময়ও হাসপাতালে গি’য়েছিলেন তি’নি। বাড়ি আনার সময়েও সঙ্গে ছি’লেন। ফলে তি’নিই যে নুসরতের সন্তানের বাবা, তা নিয়ে আগাম অ’নুমান ছিল-ই।

 

অ’বশেষে ধোঁয়াশা কেটে গি’য়ে জ’ল্প”নাই হল সত্যি। অর্থাৎ ঈশানের বাবা যে য’শই, তা নিয়ে আর কোনো ধোঁ’য়াশা রইল না।’

Leave a Reply

x