September 16, 2021 || 12:22 pm

বি’দ্যালয় খোলার প্রথম দিনেই শ্লীলতাহানি শিকার স্কুলছাত্রী…!

বি’দ্যালয় খোলার প্রথম দিনেই শ্লীলতাহানি শিকার স্কুলছাত্রী…!

শ্লীলতাহানির বিষয়টি নি’শ্চিত করে বারুহাঁস ইউনিয়ন চেয়ারম্যান মোক্তার হো’সেন মুক্তা বলেন, এ ঘটনায় থানা পুলিশের সহযোগিতা নি%তে ছাত্রীর অভিভাবকদের পরামর্শ দিয়েছি। স্কুল%ছাত্রীর অভিভাবকরা জানান,

স্থানীয় একটি উচ্চ বি’দ্যালয়ের ওই শিক্ষার্থী রবিবার সকালে ক্লাস করতে যা’য়। পরে দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বারুহাঁস বা’জারের তা’ড়াশ মোড় এলাকায় পৌঁছালে একই ইউনিয়নের দী”ঘরিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে আতিকুল ই’সলাম আতিক (২২) ওই স্কুলছাত্রীকে জাপটে ধরে ”শ্লীল’তাহানি করেন।

অভিভাবকরা আরও বলেন, এ’সময় ওই স্কুলছাত্রী চিৎকার করলে তার সঙ্গে থাকা সহ”পাঠি শিক্ষার্থীরা এগিয়ে এসে তাকে রক্ষা করে। স্কু’লছাত্রীর ‘মু’খ এসিড দিয়ে ঝলসে দেওয়ার ও সহপাঠিদের দে’খে নেওয়ার হুমকিও দেন আতিকুল। প’রে ওই ছাত্রী ও তার সহপাঠিরা স্কুলে ফিরে গিয়ে বিষ’য়টি বিদ্যালয়ে উপস্থিত থাকা শিক্ষকদের জানান।

তাড়াশ উপজেলা নির্বাহী ক’র্মকর্তার মো. মেজবাউলের করিমের অফিসে এসে শ্লী’লতাহানির বিষয়টি মৌখিকভাবে জানান, ক’য়েকজন শিক্ষক, শিক্ষার্থীরা ও ওই স্কুলছাত্রীর অভিভাবকেরা। এরপর তাড়াশ ইউএনও তাৎক্ষণিকভাবে বিষয়টি তা ড়াশ থানার ওসিকে জানিয়ে অভিযুক্তের বিরুদ্ধে দ্রুত ব্য বস্থা নেওয়ার জন্য বলেন।

তাড়াশ থানার ওসি মো. ফ’জলে আ’শিক বলেন, আমি ওই স্কুলছাত্রীর অভিযোগটি গ্র’হণ করে থানার সেকেন্ড অফিসারকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি।’

Related Posts
x