বিদায় অ’নুষ্ঠানে গার্লস স্কুল মেয়েদের অ’স্থির ডান্সের ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

বিদায় অ’নুষ্ঠানে গার্লস স্কুল মেয়েদের অ’স্থির ডান্সের ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

বিভিন্ন স্কু’ল-কলেজের যখন বিদায় অনুষ্ঠান পালন করা হয় তখন অনেক উ’ৎসবের মধ্য দিয়ে সেই দিনটি পালন করা হয়, ওই দিনে ছে’লেমেয়েরা দলবদ্ধভাবে ডান্স করে বা একক পারফরম্যান্স ক’রে থাকেন।
স্কুলের ছাত্রীর একটি ডান্সের’ ভিডিও ভাইরাল হয়েছে.

 

আরোও পড়ুন..’কনা-ই’মরানের ক%ণ্ঠে হিন্দি গান’,

২০০৪ সালে রাজকুমার স%ন্তোষী পরিচালিত, অক্ষয় কুমার ও ঐশ্বরিয়া রাই অ’ভিনী’ত ‘খাকি’ সিনেমার জনপ্রিয় গান,

 

উদিত নারায়ণ ও শ্রেয়া ঘো’ষালের গাওয়া ‘ওয়াদা রাহা পেয়ার সে পেয়ার কা’ গানটি কা’ভার সং হিসেবে গেয়েছেন গানে এই প্র’জন্মের জ’নপ্রিয় জুটি কনা ও ইমরান

 

সামিরের লেখা ও রাম সম্পাতে’র সুর-সংগীতের এই গানটির নতুন করে সংগীতায়ো%জন ক’রেছেন ইমরান। গত ২৯ জুন ইমরানের নিজস্ব ই%উটিউব চ্যানেল ‘ইমরান মাহমুদুল’-এ গানটি প্র’কা’শিত হয়েছে। গানটি প্রকাশের পর থেকেই গা’য়কীর ‘জন্য কনা ও ইমরান বেশ প্রশংসিত হচ্ছেন।

তবে অ’নেক শ্রোতা-দর্শক কনা ও ই’মরানকে বি’শেষভাবে অনুরোধ করেছেন আ%মাদের দেশের পুরোনা গানগুলোও যেন তারা কা’’ভার করে উপহার দেন।

‘ওয়াদা রাহা’ গানটি প্র’সঙ্গে কনা ব’লেন, ‘এবারই প্রথম হিন্দি কোনো গান আমি কাভার সং’ হিসেবে গেয়েছি। আ’মার বিশ্বাস গানটি সবার ‘ভা’লো লাগবে।’

 

অবশ্য কনা জানান, গানটি প্র’’কাশের পর থেকেই তিনি ভীষণ সাড়া পাচ্ছেন। ইমরান মাহ’মুদুল বলেন, ‘অবসর সময় আড্ডা দিতে দি’তে আমি ও ‘কনা আপু গানটি করে ফেলি। দু’জনেরই খুব প্রিয় গান এটি। প্রথমবারের মতো একসঙ্গে দুজনে একটি হিন্দি গা’ন কাভার করলাম।

ভালোলাগার বশেই গানটি করা।’ হয়তো আ’পনাদেরও ভালো লাগবে।’ এদিকে ইমরান কনার সঙ্গে কয়েকদিন আগে একটি ছবি পোস্ট ‘করে লিখে’ছিলেন ‘আমাদের করা কোন গানটি আপনার স’বচে’য়ে বেশি ভালো লাগে’।

 

এতে শত শত মানুষের ভা’লোলা’গার বহিঃপ্রকাশ ঘটে তাদের দুজনকে ঘিরে, দুজনের গা’নকে ঘিরে। বেশিরভাগই কনা-ইমরানের ‘তুই ‘কি আমার হবি রে’, ‘দিল দিল’ ও ‘ওহে শ্যাম’ গান তিন”টির কথা বিশেষভাবে উল্লেখ করেছেন”।

 

এদিকে সম্প্রতি ইমন বু’ব”লীর একটি বিজ্ঞাপনে কনার কণ্ঠের জি’ঙ্গেল বেশ প্রশংসিত হচ্ছে”। অ’বশ্য এই সময়ে কনাই জিঙ্গেলে স’বচেয়ে বেশি ব্যস্ত’ সংগীতশিল্পী।

 

বলা যায়, প্রায় প্র’তিদিনই তাকে কো’নো না কোনো বিজ্ঞাপনের জন্য জিঙ্গেলে কণ্ঠ দিতে’ হয়। সম্প্রতি কনা বাংলাদেশ বে’তারে একটি নতুন গানে কণ্ঠ দি’য়েছে’ন।’

Leave a Reply

x