বাসের ভিতর তরুনীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৭

চট্টগ্রামের মীর’সরাইয়ে বাসে এক তরুণীকে দলবদ্ধ’ভাবে ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৭জন’কে গ্রেফতার করেছে। আজ শুক্র’বার সন্ধ্যা পর্যন্ত মীরসরাই ও সীতাকুণ্ড উপ’জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষণ’কারীদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চট্ট’গ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক।

এই ঘটনায় ঐ নারী মীর’সরাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নাম্বার ১১৬/২০২১ তারিখ ২৪.০৬.২১। মীর’সরাই থানা সূত্রে জানা যায় , ঘটনার শিকার তরুণীর বাড়ি চট্ট’গ্রামের সীতাকুণ্ড উপজেলায়। গত বুধ’বার সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত অধি’কাংশ সময় বাসে এবং পরে আরও বিভিন্ন এলাকায় নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। রানা নামে বাসের এক’জন স্টাফ মেয়েটির পূর্বপরিচিত। সম্পর্কের সুবাদে রানা তাকে ফুসলিয়ে মীর’সরাইয়ে নিয়ে যায়।

এরপর ছয় জন মিলে প্রথমে এক’টি বাসের ভেতর পরে মীরসরাইয়ে আরও বিভিন্ন জায়গায় নিয়ে জিম্মি করে তাকে আ’বারও ধর্ষণ করে। তাদের আরও দু’জন সহযোগী আছে। মোট আট জন ঘটনার সঙ্গে জড়িত। সাত জন’কে গ্রেফতার করা হয়েছে । বাকি এক’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে। আটক ৭জনের মধ্যে ৩জন বাসের স্টাফ , একজন দালাল ও ছিনতাই’কারী। ধর্ষণের শিকার উক্ত নারীর বয়স আনু’মানকি ২১। মেয়েটি গার্মেন্টস কর্মী পুলিশ বাস’টিকে আটক করেছে।

মীরসরাই থানার ওসি অফি’সার্স ইনচার্জ মোহাম্মদ মুজিবুর রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা উক্ত ঘটনায় ৭জন’কে আটক করতে পেরেছি। বাকি ১ একজন’কে আটকের চেষ্টা করা হচ্ছে। আগামীকাল ধর্ষণ’কারীদের আদালতে প্রেরন করা হবে!

Leave a Reply

x