বাসর রাতে বুড়ো চে,য়ারম্যানকে বাসর ঘরে ঢুকতে দেয়নি সেই কিশোরী…!

কলেজ হোস্টেলের মেয়েদের তেল লাগানোর ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

পটুয়াখালীর বাউফলে প্রে’মের সালিশ করতে গিয়ে নিজেই বিয়ে করে ফেলা চেয়ারম্যান শাহীন হাওলাদারকে তা’লাক দিয়েছে সেই কিশোরী। ওই উপজেলার কনকদিয়া ইউনিয়নের আয়লা বাজারে চে’য়ারম্যানের বাসায় বসেই তালা’কনামায় স্বাক্ষর করে সে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আদ্রিতা জাহান রিতু ইসলাম ধর্ম গ্রহণ

এরপর শাহীন হাওলাদার নিজেই ওই কিশোরীকে তার অভি’ভাবকদের হাতে তুলে দেন। শনিবার মধ্যরাতে ভু’ক্তভ’গী কিশোরী নিজেই তা’লাকের বি’ষয়টি নিশ্চিত করে। এ সময় অ’নেক অজানা তথ্যও জানায় সে।
দিনে দুপুরে স্কুলছাত্রীকে রাস্তা থেকে অপহরণ সিসিটিভি ফুটেজ ভিডিও ভাইরাল

ভু’ক্তভো’গী কিশোরী জানায়, সে পঞ্চম শ্রেণিতে পড়ার সময় তার নানা বাড়ির সামনের মসজিদে ইমামতি করত রমজান। রমজানের কাছেই সে কোরআন শরীফ পড়ত। এক পর্যায়ে র’মজানের সঙ্গে তার প্রেম হয়।
উগান্ডায় দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ইসলামী শরিয়াহ আইন…!

তিন বছর ধরে চলে প্রেম। এ ঘটনা জা’নাজানি হওয়ার পর কয়েক মাস র’মজানের সঙ্গে তার যোগাযোগ বন্ধ ছিল। পরে রমাজানের মোবাইল নম্বর সংগ্রহ করে পুনরায় যোগাযোগ করে সে। শুক্রবার সালিশ বৈঠকের জন্য তার ও রমজানের প’রিবার চেয়ারম্যান শাহিন হাওলাদারের বাড়িতে যায়।
নায়িকা প্রিয়াঙ্কার আপত্তিকর ভিডিও ভাইরাল…!

তখনো ওই কিশোরী বুঝতে পারেনি যে- কোনো অ’ঘ’টন ঘটতে যাচ্ছে।
সে আরো জানায়, ১৮ মে বাবা-মায়ের ইচ্ছেতে তার দাদির ফু’ফাতো বোনের ছেলে সোহেল আকনের সঙ্গে তার বিয়ে হয়। কো’রবানির ঈদে তাকে স্বামীর বাড়িতে তুলে দেওয়ার কথা ছিল।
মাদরাসাছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় কনস্টেবল আটক…!

কিন্তু সে বিয়েতে রাজি ছিল না, এ কারণে রমজানের সঙ্গে যো’গাযোগ করত। ২৪ জুন রমজানের হাত ধরে ঘর’ ছা’ড়ে সে। তারা যান কনকদিয়া ইউনিয়নের কুম্বখারী গ্রামে রমজানের মামা শাহ আ’লমের বাড়িতে চলে যায়।
পায়ে আলতা দিতে বৌদির গোপন অ’ঙ্গ বাহির, ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

পরে তার বাবা ন’জরুল ইসলাম বিষয়টি কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহীন হাওলাদারকে জানালে শুক্রবার সা’লি’শ বৈঠক হয়।
ওই কি’শোরী জানায়, বৈ’ঠকের সময় চেয়ারম্যান তাকে অন্য ঘরে ডেকে নিয়ে বলেন- ‘ওই ছেলের তো (রমজানের) টাকা-পয়সা নাই।
কাপড় তু’লে দেখালেন বলিউডের অভিনেত্রী হট ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

তুমি তার ঘরে গিয়ে সুখী হইতে পারবা না। বরং আ’মারে বিয়া করলে সুখী হবা।’ ওই কিশোরী এসব কথাকে বুড়ো দাদুর (চেয়ারম্যান) দু’ষ্টু’মি ভেবে পা’ত্তা দেয়নি। পরে চেয়ারম্যান বাইরে গিয়ে সবার উদ্দেশ্যে বলেন- ‘রমজানকে বিয়ে করতে হলে তো আ’গের স্বামীকে (সোহেল আকন) তালাক দিতে হবে।’
সে.ক্সি কলেজ ছা’ত্রীদের টিকটক ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

এরপর কাজী ডেকে এনে তাই করা হলো। এরপর ঘটলো যতো অঘ’টন। চেয়ারম্যান শাহিন হাওলাদার নিজে তাকে বিয়ে ক’রবেন বলে জানান। তার যেই কথা সেই কাজ। তাকে একরকম প্র’তার’ণা করেই বিয়ে করেন। পাঁচ লাখ টাকা কা’বিন করেন।
সে.ক্সি কলেজ ছা’ত্রীদের টিকটক ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

বিয়ের রাতে চে’য়ারম্যান তার রুমে ঢু’কতে চাইলে তিনি তাকে ঢু’কতে দেননি। ভেতর থেকে দরজা আ’টকে দেন। এর বাইরে যা যা তার সঙ্গে হয়েছে তা ছিল সব তার ই’চ্ছের বি’রু’দ্ধে

আবারো বৌদির হ’ট’ ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

Leave a Reply

x