বাথরুমে মুনা বৌ’দির কাপড় প’রিষ্কার করার ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

বাথরুমে মুনা বৌ’দির কাপড় প’রিষ্কার করার ভিডিও ভা’ইরাল, (ভিডিও)

প্রতিদিনই প্রায় মা’নুষের কাপড় পরিষ্কার করার প্রয়োজন হয়, ব্যবহারে কাপড়-চোপড় পরিষ্কার করার জন্য অবশ্যই বা’থরুমের প্রয়োজন হয়, মুনা বৌদি বাথরুমে কাপড় প’রিষ্কার করার “ভি’ডিও করেছেন।

 

পরবর্তীতে তার হয়ে কা’পড় পরিষ্কার ক’রার ভিডিওটি ফেসবুকে আপলোড দেয়, তি’নি কিভাবে কাপড় পরিষ্কার করে এদের সবাইকে বুঝিয়ে দি’য়েছেন, বিউটি আপলোড করার কিছুক্ষণের মধ্যে’ই ওই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

 

তার বিকল্প কৌশল আ’পনাদেরকে দেখানোর জন্য আমরা ভিডিওটি এম্বেড ক’রে আমাদের ওয়েবসাইটে অ্যাড করলাম, ওই ভিডিওর ক’মেন্ট বক্সে বিভিন্ন জন বিভিন্ন রকমের মন্তব্য ক’রছেন, তার ভিডিওটি নিচে দেয়া হল।

ভি’ডিওটি উপভোগ করো…

 

আরোও প”ড়ুন..’দীর্ঘদিন পর একাধিক হলে ছবি মুক্তি পাচ্ছে আজ’, আজ ঢা’কাসহ সা’রাদেশের ১৬টি প্রে’ক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শা’কিব খান অভিনীত নতুন সিনেমা ‘নবাব এলএ’লবি’।

 

অনন্য মামুন প’রিচালিত এ’ই সি’নেমার মাধ্যমে ১৫ মাস পর বড়পর্দায় আসছেন তি’নি। সর্বশেষ গত বছরের ৬ মার্চ তার অ’ভিনীত ‘শা’হেনশাহ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। দীর্ঘদিন পর ন’তুন সিনেমা মুক্তি পাচ্ছে এই অ’ভিনেতার

নবাব এলএলবি সি’নেমায় শা’কিব খান ছাড়া আরো অভিনয় করেছেন মাহিয়া মা’হী, শহীদুজ্জামান সেলিম, স্পর্শিয়া, রাশেদ মামুন অপু, ‘শা’হেদ আলী, সুমন আ’নোয়ার, সুষমা ও শামীম মৃ’ধা।

 

সি’নেমাহলে মুক্তির আগে গ’ত বছরের ১৬ ডিসেম্বর ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মু’ক্তি পেয়েছিল ছবিটি।

অনন্য মা’মুন বলেন, ‘ইচ্ছা ছিল ১৬’টি সিনেমাহল না, আরো অনেকগুলো সি’নে’মাহলে ন’বাব এলএলবি মুক্তি দেবো।

 

কিন্তু অ’নেকেই প্রশাসনের ভয়ে সি’নে’মাহল খুলতে চাচ্ছে না। সরকার এবার নতুন করে কো’নো প্রজ্ঞাপন জারি করেনি সি’নেমাহল বিষয়ে। সি’নেমা আলাদা করে শিল্প হিসেবে ভাবছে না কে’উ।

 

কার কাছে বলবো এসব? কো%থায় যাবো? স্বাস্থ্যবিধি মেনে সবকিছু চললে সিনেমাহল কে’ন’ চলবে না। এভাবে কতদিন বুঝছি না।’’

Leave a Reply

x