বাথরুমে ভাবির গো;পন কাজের ভি’ডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

বাথরুমে ভাবির গো;পন কাজের ভি’ডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

 

বিভিন্ন কাজের জন্য বৌ’দিরা বা’থরুমে গিয়ে থাকে, এক সু’ন্দরী বৌদির বাথরুমে তার দৈনন্দিন কাজের ভিডিও ভাইরাল হয়েছে, বৌদির ওই বাথরুমে কাজের ভিডিওটি আপনারা শেয়ার ক’রলাম। তার ভিডিওটি উ’পভোগ ক’রুন..

 

আরোও পড়ুন..’বিয়ের পরই প্রা’ক্তন ও বর্তমান নি’য়ে মুখ খুললেন অপূর্ব’, ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সীমিত প’রিসরের আয়োজনে বিয়ে করেছেন।

 

পাত্রীর নাম শাম্মা দেওয়ান। তি’নি যুক্ত’রাষ্ট্র প্রবাসী।

অপূর্বের বিয়ের খবর ই’তোমধ্যে সবাই জেনে গেছেন। ত’বে এই বিয়ে এবং তার প্রাক্তন স্ত্রী না’জিয়া হাসান অদিতির ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে চলছে সমালোচনা, বিতর্ক।

 

অদিতি তার এক স্ট্যাটাসে অপূর্বর নাম উল্লেখ না করে ব”লেছেন, ‘চার বছরের প্রেম সফল হয়েছে’। সবাই ধরে নিয়েছেন, অপূর্ব পরকীয়া করে নতুন এই বিয়ে করেছেন। এমনকি শাম্মার সঙ্গে পরকীয়ার জেরেই অ’দিতির সঙ্গে বিচ্ছেদ হয়েছে।

 

অন্যদিকে অদিতির বিয়ের খবরও প্রকাশ্যে এসেছে। বৃহ’স্পতিবার(২ সেপ্টেম্বর) তি’নি জানান, চলতি বছরের জানুয়ারিতেই তিনি নতুন সংসার পেতেছেন। সে খবর শুনে আবার অপূর্বের ভক্তরা বলাবলি করছেন, অদিতিই না’কি প’রকীয়া ক’রেছিলেন

 

এসব বিতর্ক আর সমালোচনার বিষয়ে চুপ ছি’লেন অপূর্ব। তবে বৃহ’স্পতিবার মধ্যরাতে নীরবতা ভাঙলেন। নি’জের অ’ফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে তার অভিমত তু’লে ধরেছেন।

 

অপূর্ব লিখেছেন, ‘আ’মার সমস্ত ভক্ত, দর্শক ও শুভানুধ্যায়ীদের আ’নন্দের সা’থে জানাচ্ছি, জীবনের নতুন অধ্যায় শুরু করেছি। শাম্মা দেওয়ান, আমার স্ত্রী, তাকে নিয়েই আমার এই যা’ত্রা।’

 

ভক্ত ও অনুসারীদের উ’দ্দেশ্যে তিনি লিখেন, ‘আমার এই ন’তুন জীবনের শু’রুতে আপনাদের ভালোবাসা আ’মাকে আপ্লুত করেছে। কিন্তু আমার এবং শাম্মার বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে কিছু কিছু অমূলক ম’ন্তব্য আমার নজরে এসেছে যা সম্পূর্ণরূপে অ’সত্য ও ভি’ত্তিহীন।’

 

দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতির প্রসঙ্গ টেনে অ’পূর্ব লিখেন, ‘আমার এবং আ’য়াশের মায়ের (নাজিয়া হাসান) আ’নুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে ২০১৯ সালে। যদিও তা গণমাধ্যমে পরে প্র’কাশিত হয়ে’ছে।

 

খুব স্বাভাবিকভাবে আ’মরা এই বিষাদময় অ’ধ্যায়ের পর সময় নি’য়েছি, ভেবেছি এবং নিজ নিজ পরিবারের’ সাথে আলাপেও গেছি। আমরা দু’জনই প্রাপ্ত বয়স্ক। আমরা একজন আ’কজনের প্রতি পূর্ণ সম্মান রেখেই আমাদের নিজেদের জীবনের প’থ বেছে নি’য়েছি।’’

Leave a Reply

x