বলিউডে কাজের জন্য মহিলাদের পাশাপাশি “পুরুষদেরও” মেটাতে হয় পরিচালকের যৌন চাহিদা .!

বলিউডে কাজের জন্য মহিলাদের পাশাপাশি “পুরুষদেরও” মেটাতে হয় পরিচালকের যৌন চাহিদা..!

গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই তাতে আ’ছে অন্ধকারের হাতছানি। বলি জগতে ” হিরোইন” ” কুইন” এর মত ছবি তৈরি হয়েছে এই পরিপ্রেক্ষিতে। স্যাক্রিফাইস আর কম্প্রোমাইজ নাকি বলিউডে প্রতিষ্ঠা পাওয়ার চাবিকাঠি।

রণবীর সিং: বলিউডের আ’লাউদ্দিন খিলজির যাত্রা কিন্তু সহজ ছিল না। এক সময় কাস্টিং কাউচের মুখে পড়তে হয়েছে তাকে , রণবীর বলেন এ’কজন অভিনেতার উচিত মাথা ঠাণ্ডা করে পরিস্থিতির সামাল দেওয়া।

আয়ুষ্মান খুরানা: একজন ব’হিরাগত হিসেবে নিজেকে তৈরি করা মোটেই সহজ ছিল না। একটি শো এর সঞ্চালক থাকাকালীন এ’ক পুরুষ ডিরেক্টরের কাছ থেকে যৌন সম্পর্ক তৈরি করার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব খারিজ করে দেন তিনি।

 

অঙ্কিতা লোখাণ্ডে:এক সময়ের ছো’ট পর্দার চেনা মুখ অঙ্কিতা বড়ো পর্দায় আসার মুহূর্তে এক পরিচালকের কাছে থেকে কু প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু তৎক্ষণাৎ তা নাকচ করে দেন। যা তার ক্যা’রিয়ারে প্রভাব ফেলেছিল বলে অভিনেত্রী জানান।

 

 

নার্গিস ফাখরি: ” রকস্টার” খ্যা’ত এই অভিনেত্রী একসময় প্রস্তাব পেয়েছিলেন একজন স্বনামধন্য পরিচালকের কাছ থেকে। কিছু না ভেবেই তাতে ‘ না ‘ বলে দেন অভিনেত্রী। এভাবেই নি’জের সম্মানের বিনিময়ে নিজেদের বিকিয়ে দেননি এই তারকারা । এরা প্রত্যেকেই আজ নিজ নিজ ক্ষমতার আসীন।

 

রাধিকা আপ্তে: ” অন্ধাধুন ” খ্যা’ত এই অভিনেত্রী এক সময় এক প’রিচালকের কু নজরে পড়েছিলেন। সম্প্রতি তিনি একটি ছবিতে নগ্নদৃশ্যে অভিনয় করেছেন। তা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। সে সময় রাধিকা জানান এক সময় এক পরিচালক জো’র করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চান। কিন্তু পিছিয়ে আসেন রাধিকা।

Leave a Reply

x