ফেসবুকের নতুন ফিচার ব্যবহার করলেই পাওয়া যাবে ৫০ হাজার ডলার..!

যারা এ কাজ করছে তা মোটেও ঠিক হচ্ছে না: “পরীমনি”

ফেসবুকের ফিচার লাইভ অডিও রুমস ব্যব’হারের জন্য কনটেন্ট নির্মাতাদের ৫০ হাজার ডলার পর্যন্ত দেবে মেটা। পাশাপাশি ইনস্টাগ্রামে রিল (খুদে ভিডিও) তৈরির জন্যও” নির্মাতাদের ৩৫ হাজার ডলার পর্যন্ত দেয়া হবে।’
আপনি আমায় আল্লাহর কাছে নিয়ে যান, স্বামীকে বললেন সানা..!
ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়ে’ছে, সংগীতশিল্পী ও অন্যান্য কনটেন্ট নির্মাতাকে অডিও রুমস ব্যবহারে’র জন্য প্রতি সেশনে ১০ থেকে ৫০ হাজার ডলার পর্যন্ত দেয়া হ’বে।
শাকিব খান জয়ার মেয়ের বাবা হতে চাঁন..!
অতিথির জন্য অন্তত ১০ হাজার ডলারের ব্যবস্থাও থা’কবে। সেই অর্থের বিনিময়ে ফেসবুকের কনটেন্ট নির্মাতাদের অন্তত’ ৩০ মিনিটের ৪ থেকে ৬টি অধিবেশন পরিচালনা করতে হ’বে।
নায়িকা পরীমনির ফেসবুকে ‘অশ্লীল’ স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল..!
লাইভ অডিও রুমসের সাথে কোনো অলাভজনক সংস্থা’কে তহবিল গঠনের জন্য যুক্ত করার সুবিধাও আছে। শ্রোতা ও বক্তারা’ চাইলে সেখানে সরাসরি অর্থ দিতে পারেন। অডিও রুমসে ৫০ জ’ন পর্যন্ত বক্তা যুক্ত করার সুযোগ পাবেন হোস্ট। তবে শ্রোতার পরি’মাণের কোনো সীমা নেই।
সকালবেলা হট স্টাইলে সুন্দরী বৌদির নাস্তা করার ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)
গত জুনে লাইভ অডিও রুমস ও পডকাস্ট সুবিধা ‘দু’টি চালু করে ফেসবুক। অডিও রুমস সুবিধার মাধ্যমে অনুসারীদের সাথে সরাসরি কথোপকথন চালানো যায়। ফেসবুকের আগে’ এমন সুবিধা এনেছিল ক্লাবহাউস নামের অ্যাপ। সেটি তুমুল ‘জনপ্রিয় হওয়ায় ফেসবুকেও একই সুবিধা যুক্ত করা হয়।’
বলিউডে চান্স পেতে চাইলে এক রাত শুতে হবে…!

Leave a Reply

x