প্রবাসী স্বামী রেখে পরকীয়া স্ত্রী, হোটেলে হাতেনাতে ধরা পড়ল, ভাইরাল ভিডিও (ভিডিও)

প্রবাসী স্বামী রেখে পরকীয়া স্ত্রী, হোটেলে হাতেনাতে ধরা পড়ল, ভাইরাল ভিডিও (ভিডিও)

 

দে’শের অনেক আবাসিক হো’টেলে আছে যেগুলোতে চলে না’রীদের অ’প’ক’র্ম, এসব আবাসি’ক হোটেলগুলো থেকে প্র’শাসন অনেক সময় অনেক যু’বক-যুবতীদেরকে আ.ট.ক করে। একটি আ.বাসিক হো’টেল থেকে এরকম দুইটি তরুণীকে আ.ট.ক ক’রা হ’য়েছে।

 

তাকে আ.টক করার সময় দুই ত’রুণীকে অনেক কিছু জিজ্ঞাসাবাদ করা হয়, তারা সব’কিছু খুলে বলে নি, আবাসিকে ওই দুই তরুণী ভি’ডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়, আবাসিকে দুই ত’’রুনীর ভিডিওটি উপভোগ করুন।

 

আরোও পড়ুন..কাজল এবং রে’”খার এ’কটি ফো’টোশ্যুটে বি”তর্কের ঝড় বয়েছে বলিউডে, কা’জল এবং রেখা। সেটা ১৯৯৬। কাজল তখন উঠতি তা’রকা। ‘দিলওয়ালে দু’লহানিয়া দু’ল’হানিয়া’ লে জা’য়েঙ্গে’, ‘কর্ণ অর্জুন’-

 

এর মতো স’ফল ছবি জ্ব’লজ্বল ক’রছে তাঁর তা’লিকায়। অন্য দিকে, রেখা ত’খন ‘সিনিয়র’। ই’’ন্ডাস্ট্রিতে কাটিয়ে ফে’লেছেন দু’দশকের বে’শি’ সময়। সেই বছর বলিউডের দুই প্র’জন্মের তারকাকে ”নি’য়ে ফোটশ্যুট ক’রেছিল একটি বিনোদন প’ত্রিকা।

 

আর সেই ফো’টো%শ্যুটই বি%’’তর্কের ঝড় তুলেছিল বলিউডের অন্দরে। সেই প’ত্রিকার প্রচ্ছদের জন্য যে ভ’ঙ্গিতে কাজল এবং রেখা ছ’বি তু’লেছিলেন, সেই সময় অনেকেই তা মেনে নিতে পা’রে’ন’নি।

 

একটিই বড় মাপের সো’য়েটারে নিজেদের মু’ড়ে ছবি তু’লেছিলেন কাজল এবং রেখা। সে’ই স’ময় দুই ম’হিলার এই ঘ’নিষ্ঠ ফো’টোশ্যুট দৃষ্টিকটু ব’’লে মনে হয়েছিল পা’ঠকদের এ’কাংশের।

 

এমনকি বলিউডেও দুই অ’ভিনেত্রীর এই পদ’ক্ষেপ নিয়ে চ’র্চার শেষ ছিল না। চেনা ছকের বা’ইরে গিয়ে নতুন কিছু করতে গিয়ে কটাক্ষের শি’কার হয়ে’ছিলেন দু’জনেই।কাজল এবং রেখার ফো’টো’শ্যুট।’

 

সেই বি’তর্ক যদিও বি’শেষ প্রভাব ফে’লেনি কাজল বা রেখার জীবনে। পরবর্তী কালে সে’ই ফো’টোশ্যুট নিয়ে নি’জেদের মধ্যে হাসি-ঠাট্টা ক’রে’ছিলেন তাঁরা। অ’তীতের সিদ্ধান্ত নিয়ে কোনও আফসোস নে’’ই দুই অভিনেত্রীর।

Leave a Reply

x