পোশাক উড়িয়ে নৃত্যে নোরা ফাতেহি, নেট দুনিয়ায়, তোলপাড়, (ভিডিও)

বাথরুমে হট স্টাইলে মুনা বৌদির ভিডিও ভাইরাল, (ভিডিও)

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা, ফাতেহি। স্বল্প সময়ে যিনি জায়গা করে নিয়েছেন কোটি মানুষের হৃদয়ে। মূলত হিট গান ‘দিলবার দিলবার’ এ আইটেম গার্ল হিসেবে নেচেই তিনি জনপ্রিয়তা পান।
প্রে‌মিকাসহ আপ‌ত্তিকর অবস্থায় আটক স্কুলশিক্ষক; স্ত্রীর সম্মতিতে বি‌য়ে…!

এবার বাবার বাড়ি ফিরলেন তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণী..!
এখন লাখো পুরুষের ক্রাশ নোরা ফাতেহি। বিগত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে আছেন তিনি। একে,র পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এ অভিনেত্রী। নাচের জগতে তার এক ভিন্ন পরিচিতি।

হট স্টারের নাচের স্টেপ মন কেড়েছে আট থে,কে আশির। তাই মাঝে মধ্যেই তিনি নানা ভিডিও শেয়ার করে সবাইকে উপহার দিয়ে থাকেন। এবার সমুদ্র সৈকতে সাকি, গার্লের হট মুভস মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়,
চাহিদা মেটাতে ব্যর্থ হয়ে স্ত্রীকে হত্যা করলেন ব্যাংক কর্মকর্তা..!
লং ড্রেস, হাওয়ায় উড়তে থাকা পোশাক, উদ্দাম নৃত্যে নোরা ও পার্টনার। গানের বিটে বিটে উরু কাঁপিয়ে আ,,বারো ভাইরাল হয়ে উঠলেন নোরা। একের পর এক ভাইরাল হওয়া তার নাচের ভিডিওর তালিকাতে এই ভিডিও এক নতু,ন সংযোজন।
,নৌকায় অল্প বয়সী দুই তরুণীর অ,শ্লীল নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)
নোরার লুক ও মুভে যে প্রথম থেকেই পাগল এক্সভক্তরা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এরই মাঝে একের পর এক মুক্তি পাওয়া নোরার বিভিন্ন ছএক্সবির গানও এক হটলিস্টে।
নোরা ফাতেহি ড্রেসিংরুমে অশ্লীল পোশাকে নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

অন্যান্য একজন স্বামী যখন তার হাসিমুখ ওলা স্ত্রীর ছবি তোলেন, তখন সবাই মনে করে ইন্টারনেটে এটিএক্স সবচেয়ে সুন্দর জিনিস। একজন স্ত্রী তার স্বামীর জন্য হাসছেন ।
,
স্বামী ২০ দিন সময় পর তার প্রেমময় স্ত্রী কাছে বাড়িতে ফিরে আসেন, তাহলে একবার কল্পনা করুন যে সে এতদিন পর স্ব-শরীরে তার স্বামীকে দেখবে!,
টিপ টিপ বর্ষা পানি গানের তালে নাচলেন ভাইরাল ভিডিও (ভিডিও)
কিন্তু সত্য এটা নয় যা মনে করা হচ্ছে সত্য এবং কল্পনা একে অপরের থেকে পোলার বিপরীতে এবং আমরা পাশাপাশি পার্শ্ব তুলনা যখন করবো তখন তাদের পার্থক্য দে,খতে পাবেন ।
রাতের আধারে ঘরের ভেতর ভাবির অস্থির নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)
কিন্তু এই ক্ষেত্র সবসময় হয় না। কাছ থেকে, একবার পরীক্ষা করুন! কাছ থেকে ছবি পরীক্ষা করলে সত্য উদ্ঘাটন হবে। আমরা এই ছবিটির উপর থেকে পর্দা সরানোর আগে, দয়া করে এটির উপর কোনো অযৌক্তিক বিব,রণ সন্ধান করবেন না। ঠিক আছে? পরবর্তী দেখুন!

নায়িকা প্রভার আবারো নতুন ভিডিও ভাই,রাল নেট দুনিয়ায় তোলপাড় (ভিডিও)

Articles You May Like

Leave a Reply

x