পুরুষ হলে তামান্নার সঙ্গে প্রেম করতেন ‘শ্রুতি হাসান’

ভারতের দক্ষিণী সিনেমার অ’ভিনেত্রী শ্রুতি হাসান। পবন কল্যাণ, মহেশ বাবু, জুনিয়র এনটিআর, রাম চরণ, আল্লু অর্জুন, সুরিয়াসহ প্রথম সারির অনেক তারকা অ’ভিনেতার বি’পরীতে অ’ভিনয় করেছেন তিনি।

ব’লিউড সি’নেমাতেও তাকে দেখা গেছে। অ’ন্যদিকে ‘বাহুবলি’ সিনেমায় প্র’ভাসের সঙ্গে অ’ভিনয় করে প্রসংশা কু’ড়ান তামান্না ভাটিয়া।

ব্য’ক্তিগত জীবনে অভিনেত্রী তামান্না ভা’টিয়ার সঙ্গে শ্রুতির বেশ ভালো ব’ন্ধুত্ব। তবে মজার বিয়য়, পুরুষ হলে নাকী ‘বাহুবলি’ সি’নেমাখ্যাত এই অ’ভিনেত্রীর সঙ্গে প্রেম ক’রতেন শ্রুতি হাসান।

সমপ্রতি এক ভারতীয় গ’ণমাধ্যমকে দেওয় সা’ক্ষাৎকারে এমনটাই জা’নিয়েছেন শ্রুতি হাসান। তিনি বলেন, ‘আমার কাছে তামান্নাকে সবচেয়ে আ’কর্ষণীয় মনে হয়।

আমি পুরুষ হলে তার সঙ্গে প্রেম ক’রতাম। তামান্না তেমনই একটি মেয়ে।’ কিংবদন্তি অ’ভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি। এ’কাধিকবার তার প্রে’মের গুঞ্জন শোনা গেছে।

২০১৬ সালের শেষ দিকে মাইকেল ক’রসেলের সঙ্গে এই অ’ভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে গত বছর এপ্রিলে তাদের ব্রে’কআপের খবর প্র’কাশ্যে আসে। এই অভিনেত্রী জানান, ব্য’ক্তিগত জীবনে তিনি এখন সিঙ্গেল।

শ্রুতির প’রবর্তী সিনেমা ‘বাকীল সাব’। এতে পবন কল্যাণের বি’পরীতে দেখা যাবে তাকে। এছাড়া রবি তে’জার সঙ্গে ‘ক্র্যাক’ সিনেমায় অ’ভিনয় করবেন এই অভিনেত্রী।

Articles You May Like

Leave a Reply

x